শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

নানার বাড়ি বেড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

মেহেরপুরের গাংনীতে নানার বাড়িতে বেড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইবনে মায নামের দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার সকালের দিকে গাংনী শহরের ভিটে পাড়ায় তার নানা হারেজ আলীক সাইয়ের বাড়িতে এই বিদ্যুৎস্পৃষ্টের ঘটনা ঘটে। ইবনে মায মেহেরপুর সদর উপজেলার বারাদি গ্রামের বুলবুল আহমেদের ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, সিঁড়ির নিচে থাকা পানির পাম্পের তার ধরে শিশুটি টানাটানি করছিল। এ সময় বিদ্যুতের তার ছিঁড়ে গেলে সে বিদ্যুৎতায়িত হয়। পরে পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক শিশুটিকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। 

মেহেরপুর জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আনার পূর্বেই শিশুটির মৃত্যু হয়েছে। 

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যে বাড়িতে শিশু সন্তান রয়েছে তাদের বিদ্যুৎ, আগুন, পানির বিষয়ে যথাযথ সতর্ক অবলম্বন করা উচিত। তাহলে এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়ানো সম্ভব। এ ধরনের মৃত্যু খুবই বেদনাদায়ক।

বাংলা৭১নিউজ/এআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com