রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

নাতীর আহত হওয়ার খবরে দাদার মৃত্যু : ঘটনা ভিন্ন খাতে নেয়ার চেষ্টা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২ জুলাই, ২০১৭
  • ৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: উপজেলার সীমান্তবর্ত গোপালগঞ্জ জেলার মুকসুদপুরের মান্দারতলা বাহাড়া গ্রামে একটি সংঘর্ষের ঘটনায় নাতী কাইয়ুম শরীফ(১৮) আহত হবার খবরে দাদা আব্দুর রব শরীফ(৭০) মারা যায়। গত রবিবার সংঘটিত ঘটনাটির জেরে প্রতিপক্ষকে ফাসাতে হত্যা বলে চালিয়ে দিয়ে মিথ্যা মামলায় হয়রানি করছে বলে ভুক্তভোগী আনোয়ার হোসেন ও এলাকাবাসী জানান।
এলাকা সুত্রে জানা গেছে, জমি-জমা নিয়ে দীর্ঘ দিন যাবৎ গ্রামের আনোয়ার হোসেন ও প্রতিপক্ষ সরোয়ার মিয়া গ্রুপের মধ্যে শত্রুতা ও দ্বন্দ-সংঘাত চলে আসছিল । ২৫ জুন রবিবার দ্বন্দের জের ধরে উক্ত গ্রামের জনৈক হাজী তৈয়ব আলী মিয়ার বাড়ির সামনে বিবাদমান দু,দলের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এতে উভয় দলের বেশ কয়েকজন আহত হয়। আহতদেরকে মুকসুদপুর ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
সংঘর্ষে সরোয়ার মিয়া গ্রুপের কাইয়ুম শরীফ (১৮)নামে জনৈক এক ব্যাক্তি আহত হয়। কাইয়ুমের আহত হবার খবরে দীর্ঘ দিন যাবৎ পক্ষাঘাতগ্রস্থ শয্যাশায়ী দাদা আব্দুর রব শরীফ হার্ট এ্যাটাকে মারা যান। মোক্ষম সুযোগ হিসাবে সরোয়ার মিয়া গংরা প্রতিপক্ষ আনোয়ার হোসেন গ্রুপের লোকদেরকে ফাঁসাতে ঘটনাটিকে প্রতিপক্ষের হাতে নিহত হয়েছে বলে চালিয়ে দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্বার করে।
এঘটনায় মুকসুদপুর থানায় গত মঙ্গলবার (২৭ জুন) মৃত আব্দর রব শরীফের ছেলে ফারুক শরীফ বাদী হয়ে প্রতিপক্ষের ২৯ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। ভুক্তভোগিরা জানান দীর্ঘ দিন যাবৎ একজন পক্ষাঘাতগ্রস্ত রোগীর মৃত্যুর ঘটনাটিকে হত্যার ঘটনা সাজিয়ে মিথ্যা মামলা দিয়ে আমাদের হয়রানী করছে এটা সত্যিই দুঃখজনক । আমরা ঘটনাটির সুষ্ঠ তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা উৎঘাটন করে মিথ্যা মামলার হয়রানী থেকে রক্ষা পেতে পুলিশ প্রশাসন, গন মাধ্যম কর্মীসহ সংশ্লিষ্ট কর্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্তৃপক্ষের নিকট জোর দাবী জানাচ্ছি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com