বুধবার, ০১ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

নাটোর বাফার গুদামের ঠিকাদারকে হাতুরি পেটা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরে বাফার সার গুদামে সার চুরি ঠেকাতে কাঁটা তারের বেড়া দেওয়ার সময় ঠিকাদার আলফাজুল আলমকে হাতুরি পেটা করে স্থানীয় এক কসাই পরিবার। যে কোন সময় সার লোড আনলোড বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।

নাটোর বাফার গুদামের দীর্ঘদিনের পুরতান ঠিকাদার আলফাজুল আলম জানান, অনেক সময়ে অতিরিক্ত সার এসে গেলে গুদামের ধারণ ক্ষমতা না থাকায় উন্মুক্ত জায়গায় রাখতে হয়। বাফার সার গুদামের ভিতর দিয়ে পায়ে চলা পথ থাকায় বাইরে রাখা সার মাঝে মধ্যেই চুরি হয়ে যায়। চুরি ঠেকাতে গুদাম কর্তৃপক্ষ তাকে দক্ষিণ-পশ্চিম কোণে কাঁটা তারের বেড়া দিয়ে দিতে বলে। সেই নির্দেশনা অনুযায়ী তিনি শুক্রবার কাজের লোকজন নিয়ে কাঁটা তারের বেড়া দেয়ার কাজ শুরু করেন। এসময় প্রতিবেশী হায়দার আলী কসাই ও তার ছেলে রানা আহমেদসহ আরও কয়েকজনকে সাথে নিয়ে সেখানে এসে বেড়া দেয়ার কাজে বাধা দেয়। এসময় তার সাথে বাক-বিতন্ডার এক পর্যায়ে তারা ঠিকাদার আলফাজুল আলম ও তার কর্মীদের উপর চড়াও হয়ে মারধর করে আহত করে। এরই এক পর্যায়ে তারা হাতুড়ি দিয়ে আলফাজুল আলমের মাথায় আঘাত করার চেষ্টা করলে বাধা দেয়ায় হাতুরীর আগাতে হাত ফেটে যায়। বাফার গুদামের লোকজন তাৎক্ষণিক তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। তার হাতে কয়েকটি সেলাই দিতে হয়েছে।

এ ঘটনায় বাফার গুদামের ইনর্চাজ মোঃ আব্দুল গাফ্ফার নাটোরের জেলা প্রশাসক, পুলিশ সুপার ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালকে চিঠি দিয়ে জানিয়েছেন। এদিকে ঠিকাদার আলফাজুল আলম নিরপত্তাহীনতায় তার পক্ষে বাফার গুদামে সার লোড আনলোড করা অসম্ভব হয়ে পরেছে। তার জীবনের নিরাপত্তা নিশ্চিত না হলে সারের এই পিক টাইমে যে কোন সময় লোড আনলোড করার কাজ বন্ধ হয়ে যাওযার আশঙ্কা রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com