সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

নাটোরে ১৩ মাদকসেবীর কারাদণ্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ মে, ২০১৮
  • ১৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি: র‌্যাব-৫ এর একটি দল নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৩ মাদকসেবীকে মাদক সেবন ও বিক্রির অপরাধে প্রথমে আটক ও পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে।

এদের মধ্যে একজনকে ৬ মাস ও ১২ জনকে দুই মাস করে বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়েছে।

সোমবার দিনগত রাত ১০ টার সময় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৫। এর আগে বিকেল থেকে রাত পৌনে আটটা পর্যন্ত  উপজেলার বনপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আদনান চৌধুরী  ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃতদের এ সাজা প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হলেন, বনপাড়া এলাকার নাজমুল হোসেন (৪৫),  লিটন হোসেন  (৩০), আলমগীর সেখ (৩০), কালিকাপুর  এলাকার আ. রাজ্জাক (৩৫), শ্রী বিশু (২৮),  রনি রোজারিও (২৮), মো, শাকিল (১৯), রবিউল ইসলাম (৩০), আব্দুস সাত্তার (৪১), মামুন খান (৩৫), মনির হোসেন (২৮), সিদ্দিকুর রহমান (৩৫) ও দিয়ারপাড়া এলাকার সনজিৎ  চন্দ্র দাস (৩৭)।

র‌্যাাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি মো. আজমল হোসেন জানান, গত ৪ মে থেকে প্রধানমন্ত্রীর নির্দেশে এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় এই অভিযান পরিচালনা করা হয়। তিনি আরও বলেন,  মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com