সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে

নাটোরে যুবলীগ নেতা মিলন নিখোঁজ, সড়ক অবরোধ-মিছিল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নাটোর প্রতিনিধি: নাটোরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও ছাতনী ইউনিয়ন পরিষদের মেম্বার এমদাদুল হকের পুত্র যুবলীগ নেতা জামিল হোসেন মিলনকে প্রশাসনের পরিচয়ে সাদা পোষাকে তুলে নিয়ে যাওয়ার প্রতিবাদে সড়ক অবরোধ ও শহর জুড়ে বিক্ষোভ মিছিল করেছে তার নেতাকর্মী ও এলাকাবাসী। তবে প্রশাসনের পক্ষ থেকে সাদা পোষাকে তুলে নেয়ার বিষয়টি অস্বীকার করেছেন করা হয়েছে।

মিলনের বাবা শহরের তালতলা হাফরাস্তা এলাকার এমদাদুুল হক নিয়াজি বলেন, গতরাত ১টার দিকে মিলনকে মাইক্রো যোগে প্রশাসনের পরিচয়ে তুলে নিয়ে যায় সাদা পোষাকধারীরা। এররপরই তিনি থানা ও র‌্যাবের অফিসে যোগাযোগ করেও তার ছেলের কোন খোজ পাননি। পরে তাকে সাধারণ ডায়েরী করার পরামর্শ দেয়া হলেও তিনি রাতে ও সকালে গিয়েও জিডি করতে পারেননি।

এদিকে মিলন নিখোঁজের খবরে বিক্ষুদ্ধ এলাকাবাসী সকালে শহরে বিক্ষোভ মিছিল বের করে। পরে তারা সকাল ১০ টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে রাস্তা অবরোধ করে রাখে। এরপর বিক্ষোভ মিছিল সহকারে শহরের বড় হরিশপুর বাইপাস মোড়ে অবস্থান নেয় বিক্ষুদ্ধরা। পরে সেখানেও অবস্থান নিয়ে রাস্তা অবরোধ করলে , প্রশাসনের আশ্বাসে তা প্রত্যাহার করে তারা।

এ বিষয়ে নাটোর সদর থানার (ওসি) তদন্ত ফরিদুল ইসলাম জানান, মিলনকে কে বা কারা তুলে নিয়ে গেছে তা তারা জানেন না, তবে খবর পাওয়ার পরে বিভিন্ন স্থানে খোঁজ খবর নেয়া হচ্ছে।

এব্যপারে র‌্যাবের পক্ষ থেকেও বলা হয়েছে এ ধরনের কোন অভিযান তারা পরিচালনা করেননি।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com