বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

নাটোরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ৮

নাটোর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

নাটোরে শ্যামলী পরিবহন ও গ্যাসের সিলিন্ডারবাহী একটি ট্রাকের মধ্যে সংঘর্ষের ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও ৮ জন আহত হয়েছেন। রোববার (২২ জুলাই) রাত দেড়টার দিকে নাটোর মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার খন্দকাচুটিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুপারভাইজার বেললা (২৩), হেলপার চাঁপানবাবগঞ্জের গোমস্তপুর উপজেলার নজরুল ইসলামের ছেলে আনোয়ারুল (৩২)।

বনপাড়া ফায়ার সার্ভিস ও ঝলমলিয়া হাইওয়ে পুলিশ জানায়, মাঝরাতে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন বড়াইগ্রামের খেজুরতলা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা গ্যাসের সিলিন্ডারবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে শ্যামলী পরিবহনের হেল্পার ও সুপারভাইজারের মৃত্যু হয়। 

ঝলমলিয়া হাইওয়ে থানা পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) আরিফুল ইসলাম জানান, নিহতদের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। শ্যামলী পরিবহনের চাঁপাইনবাবগঞ্জ কাউন্টারে খবর দেওয়া হয়েছে। নিহতদের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছ।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com