সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু

নাটোরে ‘বন্দুকযুদ্ধ’ মাদক ব্যবসায়ী নিহত, দুই র্যা ব সদস্য আহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ জুলাই, ২০১৮
  • ১২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে আহাদুল (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

সোমবার দিবাগত রাত সোয়া ২টার দিকে লালপুর উপজেলার বিজয়পুর গ্রামের আনসার কাটা মোড় এলাকায় এই ঘটনা ঘটে। দুই সন্তানের জনক নিহত আহাদুল একই উপজেলার কাজীপাড়া গ্রামের মোমিন মন্ডলের ছেলে। এতে ২ জন র‌্যবি সদস্য আহত হয়েছে।

র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, নিয়মিত মাদকবিরোধী টহলের অংশ হিসেবে সোমবার দিবাগত রাত সোয়া ২টার দিকে লালপুরের গোপালপুর রেলগেট এলাকায় অবস্থান করছিল র‌্যাবের একটি টহল দল।

এসময় লালপুর থেকে বড়াইগ্রামের বনপাড়ামুখী রাস্তায় একটি মোটরসাইকেলযোগে ২ জনকে সন্দেহজনকভাবে চলাচল করতে দেখলে র‌্যাবের টহলরত সদস্যরা তাদের পিছু নেয়। পরে গোপালপুর হতে ধানাইদহগামী রাস্তার বিজয়পুর গ্রামের আনসার কাটা মোড় এলাকায় পূর্বে থেকে অপেক্ষারত অজ্ঞাত দ্জুনের সাথে মোটরসাইকেল আরোহীদের একটি সাদা রংয়ের প্লাষ্টিক বস্তা হাতবদলের সময় র‌্যাবের সদস্যরা সেখানে উপস্থিত হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই দুই মোটরসাইকেল আরোহী পালিয়ে যায়।

এ সময় সেখানে পূর্বে থেকে অপেক্ষমান ২ জন মাদক ব্যবসায়ীকে আতœসমর্পনের নির্দেশ দিলে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে অতর্কিত গুলি ছুড়ে পালিয়ে যাবার চেষ্টা করে তারা। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে অজ্ঞাত একজন পালিয়ে যায় এবং আহাদুল নামের অপর একজন মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলে পড়ে থাকতে দেখে র‌্যাব।

পরে তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। বন্দুকযুদ্ধে র‌্যাবের ২ সদস্যও আহত হয়। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ভর্তি একটি ম্যাগজিন, গুলির দুইটি খালি খোসা, ৫৭ বোতল ফেন্সিডিল, নগদ ৪৭৫টাকা উদ্ধার করা হয়।

নিহত আহাদুলের বিরুদ্ধে লালপুর থানায় মাদক ও চোরাচালানসহ ৮টি মামলা রয়েছে। সে জেলার অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী ছিল বলে র‌্যাব দাবী করেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com