সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক

নাটোরে প্রধান শিক্ষককে পেটালেন শিক্ষিকার স্বামী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নাটোর)প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে নিজ স্ত্রীকে গ্রামের স্কুলে বদলি করিয়ে আনতে না পেরে ছলেমান আলী (৫২) নামে এক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে জনসম্মুখে লাঞ্ছিত করাসহ এলোপাতাড়ি মারপিটের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার মারপিটের শিকার শিক্ষক থানায় লিখিত অভিযোগ করেছেন। এ ঘটনায় অভিযুক্ত শাহীন আলম জামাইদিঘা গ্রামের ময়লাল হোসেনের ছেলে ও বক্ষত্রপার গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রোকসানা বেগমের স্বামী।

আহত ছলেমান আলী জানান, কিছুদিন যাবৎ শাহীন আলম তার স্ত্রী বক্ষত্রপার গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত সহকারী শিক্ষিকা রোকসানা বেগমকে বদলি করে জামাইদিঘা বিদ্যালয়ে আনার চেষ্টা করছিলেন। সে জন্য তিনি কিছুদিন যাবৎ জামাইদিঘা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছলেমান আলীকে স্বেচ্ছায় অন্যত্র বদলি হয়ে চলে যেতে চাপ দিচ্ছিলেন।

কিন্তু তাতে রাজি না হওয়ায় তাকে দেখে নেয়ার হুমকি দেন। বুধবার সকালে তিনি বিদ্যালয়ে যাওয়ার পথে শাহীন আলম পথরোধ করে পুনরায় তাকে বদলির জন্য চাপ দেন। এ সময় ছলেমান আলী তাকে শিক্ষা অফিসের সঙ্গে যোগাযোগ করতে বললে শাহীন ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাতাড়ি মারপিট শুরু করেন। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করেন। রাতে তাকে বনপাড়ার একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে অভিযুক্ত শাহীন আলমের মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি মারপিটের অভিযোগ অস্বীকার করে ধাক্কাধাক্কি হয়েছে বলে স্বীকার করেন।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বাংলা৭১নিউজ/আরএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com