বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

নাটোরে ট্রেনে কাটা পড়ে স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু

নাটোর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

নাটোরে ট্রেনে কাটা পড়ে সমীর কুমার কুণ্ডু (৫৯) নামে এক সহকারি স্বাস্থ্য পরিদর্শক ও সাবেক ফুটবলার নিহত হয়েছেন। 

শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে নাটোর রেলওয়ে স্টেশন প্লাটফরমে রাজশাহীগামী চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমির এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়েন তিনি। 

নিহত সমীর কুমার কুণ্ডু শহরের কাপুড়িয়াপট্টি এলাকার তারেকেশ্বর কুন্ডুর ছেলে। তিনি নাটের সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের অধীনে একজন সহকারি স্বাস্থ্য পরিদর্শক। বর্তমানে তিনি হালসা ইউনিয়ন কেন্দ্রে কর্মরত ছিলেন।

নাটোর রেলওয়ে স্টেশনে কর্মরত স্টেশন মাস্টার রেজাউল করিম জানান, আজ শনিবার সকাল ৮টার সময় তিতুমীর ট্রেন প্লাটফরম ছেড়ে যাওযা পরে ১নং লাইনে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন একটি মরদেহ দেখতে পায় উপস্থিত লোকজন। বিষয়টি জানার পর নাটোর ফায়ার সার্ভিস ও সান্তাহার রেলওয়ে থানায় খবর দেয়া হয়। 

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে লাইনের ওপর থেকে মৃতদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সমীর আত্মহত্যা করেছেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, শনিবার সকালে ছেলেকে কোচিং ক্লাস করাতে নিয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন সমীর। এরপর পুলিশের মাধ্যমে জানতে পারেন ট্রেনের নিচে কাটা পড়ে তিনি মারা গেছেন।

সাবেক ফুটবলার ও নাটোর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার অশোক চক্রবর্তী জানান, তারা এক সাথে ফুটবল খেলতেন। এছাড়া সমীর কুণ্ডু ভাল ব্যাডমিন্টনও খেলতেন। 

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সমীর। সুস্থ্য হওয়ার পর সম্প্রতি তিনি মানসিক রোগে আক্রান্ত হয়েছিলেন। তবে তিনি নিয়মিত অফিসে যেতেন এবং স্বাভাবিকভাবেই চলাচল করতেন।

সান্তাহার রেলওয়ে থানার ওসি শফিউল আযম জানান, খবর পাওয়ার পর নাটোরের উদ্দেশ্যে রওনা হয়েছেন। লাশ ময়নাতদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com