মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনাবাহিনীতে শীর্ষ পর্যায়ে পদোন্নতি ও রদবদল ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল জাহাঙ্গীর সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেপ্তার ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭ শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ইসিকে সহযোগিতা করতে প্রস্তুত তুরস্ক টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫ টানা ১৪ বছর ‘স্বঘোষিত’ এমপি ছিলেন সাজেদার দুই ছেলে, দেখাতেন দাপট ‘জনপ্রশাসন সংস্কারে মাঠ পর্যা‌য়ে আলোচনা করবে ক‌মিশন’ রোহিঙ্গাদের তৃতীয় দেশে পুনর্বাসনে সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা মমতাজ ও রাশেদ খান মেননের ব্যাংক হিসাব জব্দ সবার অটোপাসে সংখ্যাগরিষ্ঠ শিক্ষার্থীর ফলাফল অবমূল্যায়ন করা হবে নোয়াখালীতে পুলিশ হত্যা মামলা : গ্রেপ্তার তিনজন সমন্বয়ক নন সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি: ৬ জন ৭ দিনের রিমান্ডে ড্রাফট শেষে কেমন হলো বিপিএলের দলগুলো প্রায় তিন মাস পর কাল চালু হচ্ছে মিরপুর-১০ মেট্রো স্টেশন

নাটোরে ট্রেনের বগি লাইনচ্যুত, উত্তরবঙ্গের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ

নাটোর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ৬ বার পড়া হয়েছে

দিনাজপুর থেকে আসা ঢাকাগামী একটি মালবাহী ট্রেনের ৩টি বগি লাইনচ্যুত হয়েছে। এতে উত্তরবঙ্গের সঙ্গে ঢাকা ও খুলনার রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে। বুধবার (২২ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে জংশনের সিগন্যাল পয়েন্টে এ লাইনচ্যুতের ঘটনা ঘটে।

রেলওয়ে পশ্চিমাঞ্চলের জিএম অসিম কুমার তালুকদার জানান, দুপুর ১২টা ৩০ মিনিটে দিনাজপুর থেকে ঢাকাগামী চালবাহী একটি মালট্রেন আব্দুলপুর স্টেশনের সিগন্যাল পয়েন্টে পৌঁছালে হঠাৎ করেই ৩টি বগি লাইনচ্যুত হয়। ফলে বন্ধ হয়ে যায় ওই লাইনে সব ধরনের ট্রেন চলাচল।

তিনি জানান, ট্রেন লাইনচ্যুতের কারণে নাটোর স্টেশনে আটকা পড়ে আছে চিলাহাটী থেকে খুলনাগামী রকেট মেইল ও রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন। ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন কল করা হয়েছে বলে জানান তিনি।

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুজ্জামান রুমেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে রওনা হয়েছি। সেখানে গেলে বিস্তারিত জানাতে পারবো।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com