শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নাটোরে খ্রিস্টান ব্যবসায়ী হত্যার ঘটনায় মামলা দায়ের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৬ জুন, ২০১৬
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর: নাটোরের বনপাড়ায় সুনিল গোমেজ হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে।

রোববার রাত সাড়ে দশটার দিকে নিহতের মেয়ে স্বপ্না গোমেজ বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে বড়াইগ্রাম থানায় মামলাটি দায়ের করেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এমরান হোসেন জানান, রোববার সকালে বাড়ি থেকে বের হয়ে গীর্জায় যান সুনিল গোমেজ। সেখানে প্রার্থনা শেষে নিজবাড়িতে রাস্তা মুখী মুদি দোকানে বসেন তিনি। এরপর ১২টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা তার ঘারে কুপিয়ে ও গলায় কেটে হত্যা করে পালিয়ে যায়।

বেলা ১২টার দিকে স্থানীয় লোকজন দোকানে জিনিস কিনতে গিয়ে সুনিল গোমেজকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের আঘাত দেখতে পান তারা।

পুলিশ জানায় দুর্বৃত্তরা সুনিলকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা পুলিশ তাৎক্ষনিকভাবে জানাতে পারেনি। এই ঘটনায় রাতে নিহতের মেয়ে বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে বড়াইগ্রাম থানায় মামলাটি দায়ের করে।

বাংলা৭১নিউজ/এআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com