শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নাটোরে খালেদা জিয়ার কারামুক্তি ও সুচিকিৎসার দাবীতে বিক্ষোভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৪ মে, ২০১৮
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি: বেগম খালেদা জিয়ার কারামুক্তি  ও সুচিকিৎসার দাবিতে নাটোরে বিক্ষোভ কর্মসুচি পালন করেছে বিএনপি।

সোমবার সকালে দলের আলাইপুরের কার্যালয় থেকে সদর উপজেলা বিএনপির আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের করে সদর উপজেলা বিএনপি। এসময় বেগম জিয়ার সুচিকিৎসার জন্য মুক্তির দাবী জানান বিএনপির নেতা কর্মীরা।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক,জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু,  ভারপ্রাপ্ত সভাপতি সদর উপজেলা বিএনপি অধ্যাপক রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক সদর উপজেলা বিএনপি  হাসান আলী, সাধারন সম্পাদক সদর উপজেলা বিএনপি নজরুল ইসলাম সহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

তাছাড়াও নাটোরের নলডাঙ্গা ও সিংড়া উপজেলাতেও বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে। সোমবার সকালে জেলা বিএনপির আয়োজনে উপজেলা বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আতিকুর রহমান তালুকদারের নেতৃত্বে বিক্ষোভ মিছিল কর্মসূচিটি নলডাঙ্গা বাজার প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে এক সভায় মিলিত হয়।

সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির কৃষিবিষয়ক সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি আব্দুল হাফিজ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান, জেলা শ্রমিকদলের যুগ্ন সম্পাদক শফিকুল ইসলাম বুলবুল প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সরকার ফরমায়েশি রায় দিয়ে আমাদের নেত্রী তিন তিন বারের সফল সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রেখেছে। তিনি আজ অসুস্থ্য তাঁর ভাল চিকিৎসা জরুরী হয়ে পড়েছে।

কিন্ত সরকার তার উন্নত চিকিৎসার দিকে নজর দিচ্ছে না বললেই চলে। সভায় তাঁর নিঃশর্ত মুক্তির দাবী করেন। এছাড়া গ্রেফতার নাটোর জেলা ছাত্রদলের সভাপতি ছানোয়ার হোসেন তুষার, জেলা সেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ রনি, নাটোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আবু হানিফ ব্যাপারী ও জুয়েল রানারও নিঃশর্ত মুক্তির দাবী জানান।

আবার সিংড়ায় পুলিশের বাঁধায় বিএনপির একাংশের বিক্ষোভ পন্ড হয়। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিংড়ায় সকাল ১১ টায় পৌর বিএনপির কার্যালয় থেকে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল ফটিক ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক তাইজুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয়।

সিংড়া থানার ওসি (তদন্ত) নেয়ামুল আলম ও এস আই আঃ হান্নানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বিক্ষোভ মিছিলে বাঁধা দিলে তাদের মধ্যে বাকবিতন্ডা ও এক পর্যায়ে ধাক্কাধাক্কির মধ্য দিয়ে শেষ হয় বিক্ষোভ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com