শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নাটোরে একুশে বইমেলা শুরু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি : নাটোর মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃবাষা দিবস উপলক্ষ্যে একুশে বইমেলা ২০১৮ শুরু হয়েছে। আজ সোমবার সকাল ১০টায় শহরের কানাইখালি মাঠে এই বইমেলার আয়োজন করা হয়্।
জেলা প্রশাসন ও ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরীর যৌথ আয়োজনে ৬দিন ব্যাপি শুরু হওয়া এই বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক শাহীনা খাতুন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার।
এছাড়াও আরো গণ্যমান্য সাহিত্য অনুরাগী উপস্থিত ছিলেন। ফিতা কাটা, বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে উদ্বোধন অনুষ্ঠানটি শুরু হয়।
এছাড়াও বিকেলে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতা এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দেশী-বিদেশী লেখকের লেখা সাহিত্য সম্ভার নিয়ে মোট ২৮টি স্টল স্থাপন করা হয়েছে এবারের বইমেলায়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com