শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নাটোরের সিংড়ায় নৌকার কার্যালয়ে আগুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৯ মার্চ, ২০১৯
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নাটোর প্রতিনিধি: রাত পোহালেই নাটোরের সিংড়া উপজেলা পরিষদের নির্বাচন। ইতিমধ্যে চলনবিলের প্রত্যন্ত অঞ্চলসহ উপজেলার ১২টি ইউনিয়নের সাধারণ ভোটারদের নির্বাচনী আমেজ বিরাজ করছে।

এরই মধ্যে শুক্রবার গভীর রাতে ভোটারদের মধ্যে আতংক সৃষ্টি করতে উপজেলার সুকাশ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বেলোয়া গ্রামে আওয়ামী লীগের কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

জানা যায়, উপজেলার সুকাশ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বেলোয়া গ্রামে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকের নৌকার নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

এর আগে বুধবার রাত থেকে সাধারণ ভোটারসহ নৌকা প্রতীকের কর্মীদের হুমকি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ করেছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক।

আওয়ামী লীগ কর্মী শাজাহান আলী প্রামাণিক বলেন, আওয়ামী লীগ প্রার্থীর কার্যালয়ে রাতে আগুন দেয়া হয়েছে। শেখ হাসিনার ছবি সম্বলিত পোস্টার পোড়ানো হয়েছে। আর এ ঘটনার সঙ্গে আওয়ামী লীগের প্রতিপক্ষ দোয়াত কলমের লোকজন করেছেন বলে তিনি দাবি করেন।

আওয়ামী লীগ মনোনিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম শফিক বলেন, রাতে আতংক সৃষ্টির জন্য নৌকার পোস্টার ছিড়ে নদীতে ফেলা হচ্ছে এবং দু’একটি নির্বাচনী নৌকার অফিস দখলসহ আগুন দিয়ে আতংক সৃষ্টি করছে একটি বিশেষ মহল।তারপরও তিনি আশা করেন যদি সাধারণ মানুষ ভোট দিতে পারে তাহলে নৌকা বিপুল ভোটে বিজয়ী হবে।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, কে বা কাহারা ঘটনাটি ঘটিয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সুশান্ত কুমার মাহাতো বলেন, বিষয়টি শোনার পর ঘটনাস্থলে ম্যাজিস্ট্রেট পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/বিএইচ

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com