সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

নাটকীয়তা শেষে পিএসজিতে নেইমার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭
  • ৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: নাটকীয়তার পর অবশেষে বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার।

আগামী পাঁচ বছরের জন্য নেইমারের সঙ্গে চুক্তি হয়েছে বলে বৃহস্পতিবার পিএসজি তাদের ওয়েবসাইটে জানিয়েছে।

২২ কোটি ২০ লাখ ইউরো রেকর্ড ট্রান্সফার ফি’তে পিএসজিতে যোগ দিলেন নেইমার।

পিএসজিতে সাবেক এই বার্সা তারকা নেইমারের আয় হবে প্রতি বছর করসহ সাড়ে চার কোটি ইউরো। একইসঙ্গে বিশাল অঙ্কের ওই ট্রান্সফার ফি।

ফ্রান্সে পাড়ি দিতে পেরে দারুণ উচ্ছ্বসিত নেইমার। বলেন, ‘পিএসজির উচ্চাকাঙ্ক্ষা আমাকে টেনেছে।…মনে হচ্ছে আমি চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। আজ থেকে আমি আমার নতুন সতীর্থদের সাহায্য করতে যতটা পারি করব।’

এর আগে বৃহস্পতিবার স্থানীয় সময় বিকালে বাই আউট ক্লজের ২২২ মিলিয়ন ইউরো পরিশোধ করেন ২৫ বছর বয়সী এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

নেইমারের আইনজীবী বার্সেলোনার অফিসে গিয়ে এই অর্থ পরিশোধ করেন।

বুধবার নেইমারকে কাতারি মালিকানাধীন ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মানি-পিএসজিতে যাওয়ার অনুমোদন দেয় বার্সা।

কিন্তু এজন্য তারা ক্লাবটির কাছে ২২২ মিলিয়ন ডলার ট্রান্সফার ফি দাবি করে। নেইমারকে নিতে এতেই রাজি হয় ফরাসি লীগের ক্লাবটি।

সেই অনুযায়ী বৃহস্পতিবারই বিশেষজ্ঞ ক্রীড়া আইনজীবী জুয়ান দি দিওস ক্রেপসোর মাধ্যমে বার্সাকে ২২২ মিলিয়ন ডলার দেয়ার জন্য পাঠায় নেইমারের নতুন ক্লাব পিএসজি। তখন এই অর্থ গ্রহণ করেনি কাতালান ক্লাব বার্সা।

তাদের বক্তব্য ছিল, এতে উয়েফার ফিনান্সিয়াল ফেয়ার প্লে (এফএফপি) নীতিমালা ভঙ্গ হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com