শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নাজিব রাজাককে কি গ্রেফতার করা হচ্ছে?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১২ মে, ২০১৮
  • ১১৫ বার পড়া হয়েছে
(FILES) In this file photo taken on April 28, 2018, Malaysia's then-Prime Minister Najib Razak (L) and his wife Rosmah Mansor (R) wave as they arrive at the nomination centre to hand over election documents in Pekan. Malaysia's scandal-hit former prime minister Najib Razak and his wife Rosmah Mansor were on May 12, 2018 banned from leaving the country, the immigration chief said, after the shock election loss of Najib's coalition. / AFP PHOTO / Mohd RASFAN

বাংলা৭১নিউজ ডেস্ক: মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাক ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

এক বিবৃতিতে দেশটির অভিবাসন বিভাগ জানিয়েছে, নাজিব রাজাক ও তার স্ত্রী রোসমাহ মানসুরকে দেশত্যাগে কালো তালিকাভুক্ত করা হয়েছে।

পরিবারের সদস্যদের নিয়ে ছুটি কাটাতে শনিবার দেশের বাইরে যাওয়ার পরিকল্পনা করছেন, নাজিবের এমন মন্তব্যের কিছুক্ষণ পরই তার দেশত্যাগে নিষেধাজ্ঞার খবর এসেছে।

অভিবাসন বিভাগ থেকে এ নিষেধাজ্ঞা জারির পর নাজিব রাজাক গ্রেফতার হতে পারেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

দুর্নীতির অভিযোগে দেশটির নতুন সরকারের তদন্তের মুখোমুখি হতে যাচ্ছেন নাজিব রাজাক।-খবর গার্ডিয়ানের।

দেশত্যাগে নিষেধাজ্ঞা আসার পর নাজিব বলেছেন, সরকারি নির্দেশনায় তিনি ও তার পরিবার সম্মান দেখাবেন। তারা দেশেই অবস্থান করবেন।

এক টুইট বার্তায় নাজিব বলেন, আমি জানতে পেরেছি আমি ও আমার পরিবারকে মালয়েশিয়ার অভিবাসন বিভাগ দেশের বাইরে যেতে অনুমতি দেবে না। আমি এ নির্দেশনাকে সম্মান জানাই। পরিবারসহ আমি দেশেই অবস্থান করবো।

টুইটারে নাজিব বলেন, রাজনীতিতে চার দশক পার করার পর এবং সাম্প্রতিক নির্বাচনী প্রচার শেষে পরিবারের সঙ্গে সময় কাটাতে আমি স্বল্প সময়ের বিরতি নিতে চাই। সাম্প্রতিক বছরগুলোতে পরিবারের সঙ্গে আমার খুব একটা দেখা হয়নি। তিনি নিজের ভুল ও ব্যর্থতার জন্য সবার কাছে দুঃখ প্রকাশও করেন।

নাজিব আশা প্রকাশ করে বলেন, ঐক্যবদ্ধ হওয়ার মাধ্যমে দেশের ইতিহাসের এই বিভেদজনক সময় একদিন শেষ হয়ে যাবে। সূত্র : এরাবিয়ান জার্নাল।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com