বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে পাঁচমাসে ৬১১ অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান: সংসদে পরিবেশমন্ত্রী মেয়ের পরকীয়ার জেরে খুন হন সাবেক এমপির স্ত্রী, ১৩ বছর পর রহস্য ভেদ চার সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত এবার দেশের সব বিশ্ববিদ্যালয়ে অবস্থান কর্মসূচি ঘোষণা উন্নয়ন প্রকল্পে এডিবির বিনিয়োগ ২২ হাজার কোটি টাকা নেত্রকোনায় সব নদ-নদীর পানি বাড়ছে গাজীপুরে পুলিশ-শ্রমিক সংঘর্ষ কুয়েতে বিশেষ অভিযানে বাংলাদেশিসহ ৭৫০ প্রবাসী গ্রেপ্তার মতিউর ও স্ত্রী-সন্তান‌দের সম্প‌দের হিসাব চেয়ে নো‌টিস শেরপুরে পাহাড়ি ঢলে বাঁধ ভেঙে বহু গ্রাম প্লাবিত আনন শিশুসাহিত্য পুরস্কার পাচ্ছেন আনোয়ারা সৈয়দ হক রোহিঙ্গাদের জন্য ১.৫ মিলিয়ন ইউরো দিচ্ছে ফ্রান্স অবশেষে ব্যয়যোগ্য রিজার্ভের তথ্য জানালো কেন্দ্রীয় ব্যাংক প্রত্যয় স্কিম বাতিলে শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী সৌদি গমনেচ্ছুদের প্রতারণা থেকে রক্ষায় কাজ করবে যৌথ টাস্কফোর্স কোটা বাতিলের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান

নরসিংদীতে জিয়া পরিষদের নেতাকে কুপিয়ে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ জুন, ২০১৬
  • ১২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নরসিংদী: শিবপুরে শামীম মিয়া (৩২) নামে জিয়া পরিষদের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার সকালে উপজেলার কান্দাপাড়া থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শামীম মিয়া আইয়ুবপুর ইউনিয়নের বিএনপির সহযোগী সংগঠন জিয়া পরিষদের আহ্বায়ক ছিলেন।

পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ১২টার দিকে কে বা কারা শামীম মিয়াকে বাড়ি থেকে ডেকে নেয়। তার স্ত্রী পারুল বেগম অন্ত:সত্ত্বা হওয়ায় শামীম বাইরে থেকে দরজা তালাবদ্ধ করে যান। আজ সকালে পথচারীরা বাড়ির পাশে শামীমের রক্তাক্ত লাশ দেখতে পান। পরে স্থানীয়রা ঘরের বেড়া কেটে নিহতের স্ত্রীকে বের করেন।

খবর পেয়ে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

শামীমের স্ত্রী পারুল বেগম সাংবাদিকদের জানিয়েছেন, এলাকার ফারুক, আমান উল্লাহ, জাইদুল ও সোহরাবের সঙ্গে তার স্বামীর জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে আগের দিন বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। তিনি বলেন, ‘এই ঘটনার জের ধরে তারা আমার স্বামীকে হত্যা করেছে। এ ছাড়া আমার জানামতে শামীমের আর কারো সঙ্গে কোনো বিরোধ নেই।’

নিহত শামীমের বাবা জালাল উদ্দিন বলেন, ‘আমি সিলেটে বসবাস করি। ছেলে হত্যার খবর পেয়ে বাড়িতে ছুটে আসি। কে বা কারা কী কারণে খুন করেছে আমি বলতে পারছি না।’ নিহত শামীমের এক ছেলে ও এক মেয়ে শিশুসন্তান রয়েছে। এ ছাড়া শামীমের স্ত্রী সাত মাসের অন্ত:সত্ত্বা। সংসারের একমাত্র উপার্জনক্ষম ছিলেন শামীম।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, রাতেই দুর্বৃত্ত্বরা শামীমকে হত্যা করেছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পুলিশ হত্যার রহস্য উদঘাটন ও খুনিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com