রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট

নবম ওয়েজ বোর্ড ঘোষণার দাবিতে ২৩ মে’র মহাসমাবেশ সফল করার আহ্বান ডিইউজের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২০ মে, ২০১৬
  • ১৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: গণমাধ্যমে কর্মরত সাংবাদিক, প্রেস শ্রমিক ও কর্মচারীদের জন্য অবিলম্বে নবম ওয়েজ বোর্ড গঠনের দাবি জানিয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) নেতৃবৃন্দ।

নবম ওয়েজ বোর্ড ঘোষণার দাবিতে আগামী ২৩ মে সোমবার জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে গণমাধ্যমকর্মীদের মহাসমাবেশ যোগ দিয়ে কর্মসূচি সফল করার আহ্বান
জানিয়েছেন ডিইউজে নেতৃবৃন্দ।

আজ জাতীয় প্রেসক্লাবের ডিইউজে কার্যালয়ে ইউনিয়নের এক সভায় নেতৃবৃন্দ এ আহ্বান জানান।

ডিইউজে সভাপতি শাবান মাহমুদের সভাপতিত্বে নেতৃবৃন্দ বলেন, সরকারি কর্মকর্তা-কর্মচকারীদের জন্য সকল স্তরে বেতন-ভাতা বৃদ্ধি করা হয়েছে। অথচ গণমাধ্যমসহ বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরতরা নানাভাবে বেতন-ভাতার দিক থেকে বঞ্চিত এবং চাকরিচ্যুত হচ্ছে। ফলে গণমাধ্যমে কর্মরতরা নিরাপত্তাহীনতায় ভূগছেন। ইতোমধ্যেই বাজারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং বিভিন্ন শহরে বাড়িভাড়া বৃদ্ধির কারণে জীবনযাত্রার ব্যয় বেড়েছে।

এমতাবস্থায় সংবাদপত্র ও ইলেকট্রোনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক ও কর্মচারীরা অসহায় অবস্থায় দিনাতিপাত করছেন। তাই এ শিল্পে কর্মরতদের জন্য নবম ওয়েজ বোর্ড জরুরি হয়ে পড়েছে।

ডিইউজে সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি আতিকুর রহমান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, যুগ্ম সম্পাদক শাহানা শিউলী, সাংগঠনিক সম্পাদক এম শাহজাহান মিঞা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মফিজুর রহমান খান বাবু, জনকল্যাণ সম্পাদক উম্মুল ওয়ারা সুইটি, দফতর সম্পাদক মনিরুজ্জামান উজ্জল, নির্বাহী সদস্য এ এম শাহজাহান মিয়া, মর্তুজা হায়দার লিটন, সলিমউল্লাহ সেলিম, দেবাশীষ রায়, মঞ্জুশ্রী বিশ্বাস ও এমরান আমিনসহ বিভিন্ন ইউনিটের প্রতিনিধিরা।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com