শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নবম ওয়েজবোর্ড ঘোষণার দাবিতে ৩০ জুলাই থেকে কঠোর আন্দোলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৪ জুলাই, ২০১৭
  • ১৪৯ বার পড়া হয়েছে
ফাইল ফটো।

বাংলা৭১নিউজ, ঢাকা: সাংবাদিক নেতৃবৃন্দ আজ সোমবার এক মতবিনিময় সভায় অবিলম্বে নবম ওয়েজ বোর্ড ঘোষণার দাবি জানিয়ে বলেছেন, অন্যথায় আগামী ৩০ জুলাই থেকে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। জাতীয় প্রেস ক্লাবের ইউনিয়ন কার্যালয়ে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিএফইউজে, ডিইউজে, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ঢাকা সাব-এডিটরস কাউন্সিল, বাংলাদেশ নিউজপেপার মিডিয়া কম্পিউটার এমপ্লয়িজ এসোসিয়েশন ও বিভিন্ন ইউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় নেতৃবৃন্দ সাংবাদিকদের রুটি-রুজি, মর্যাদা ও নিরাপত্তার মূল বাধা হিসেবে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে দায়ী করেন।

নেতৃবৃন্দ আগামী ৩০ জুলাই সচিবালয়ের গেটে অবস্থান কর্মসূচি সফল করার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, সেদিন গণমাধ্যমে কর্মরতদের মর্যাদা ও নিরাপত্তা নিশ্চিত করার স্বার্থে আরো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

২৭ জুলাই বৃহস্পতিবার সিনিয়র সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

৩০ জুলাইয়ের কর্মসূচি সফল করার লক্ষ্যে আগামী ২৭ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের ইউনিয়ন কার্যালয়ে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সিনিয়র সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। সভায় উপস্থিত থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে আমন্ত্রণ জানানো হয়েছে।

বাংলা৭১নিউজ/বিএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com