সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

নববধূর সাজে অপু বললেন, ভালোবাসা কোনো বাধা মানে না

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

বধূ বেশে দেখা মিললো ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের। শুক্রবার (২৬ মে) নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে নববধূর সাজে নিজের বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন এই অভিনেত্রী।  হালকা সোনালি রঙের শাড়ি, সাদা ব্লাউজ এবং মানান সই গহনায় লাস্যময়ী রূপে দেখা মিলেছে তার। 

ছবিগুলোর ক্যাপশনে অপু লিখেছেন, ‘ভালোবাসা কোনো বাধা মানে না।  সকল প্রতিবন্ধকতা পেরিয়ে এটি তার গন্তব্যে পৌছাবেই।’

নববধূর সাজে অপুকে দেখে ভক্তরাও যেনো বেশ খুশি হয়েছেন। সকলেই এই নায়িকাকে অভিনন্দন জানিয়েছেন মন্তব্য ঘরে।  পাশাপাশি প্রশ্নও তুলেছেন কেনো তার এই নববধূর সাজ?

জানা গেছে, বুধবার (২৪ মে) নারায়ণগঞ্জের একটি বিউটি পার্লারের আয়োজনে গৌতম সাহার কোরিওগ্রাফিতে ফটোশুটে অংশগ্রহণ করেন তিনি। 

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, দীর্ঘদিন পরে গৌতম সাহার কোরিওগ্রাফিতে ফটোশুটে অংশ নিয়েছি। দারুণ শুট হয়েছে।  দূর-দূরান্ত থেকে এখানে সাজতে আসে। মেকআপ-গেটআপ সবমিলিয়ে ভালো একটি ফটোশুট হয়েছে।

কোরিওগ্রাফার গৌতম সাহা বলেন, অনেকদিন পর অপু বিশ্বাসকে নিয়ে ফটোশুট করেছি। সবমিলিয়ে ভালো একটি ফটোশুট হয়েছে। বিশেষ করে আকলিমার মেকআপের প্রশংসা রয়েছে। 

এদিকে, সবশেষ গত ঈদে মুক্তি পেয়েছে অপু বিশ্বাসের সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’। সোলায়মান আলী লেবু পরিচালিত সিনেমাটিতে অপুর বিপরীতে ছিলেন জয় চৌধুরী। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে অপু বিশ্বাস প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’। এটি মুক্তি পাবে আসন্ন কোরবানির ঈদে। সরকারি অনুদান প্রাপ্ত সিনেমাটির সহ-প্রযোজক অপু বিশ্বাস। এটি পরিচালনায় আছেন বন্ধন বিশ্বাস। তাঁতশিল্পকে উপজীব্য করে নির্মিত এ সিনেমায় অপুর বিপরীতে আছেন সাইমন সাদিক।  

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com