সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফায়ার সার্ভিসের গাড়ির টোল না নিতে হাইকোর্টের নির্দেশ সপ্তাহজুড়ে থাকতে পারে বৃষ্টি যত্ন-স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নের নির্দেশ প্রধানমন্ত্রীর ১০৬১ কোটি টাকা রাজস্ব আদায়ের নতুন মাইলফলক দক্ষিণ সিটির কেবল ভালো চাকরি জোটানোই উচ্চশিক্ষার উদ্দেশ্য নয় : স্পিকার ৪ বছর পর আবারও ইরান থেকে তেল আমদানি শুরু তুরস্কের আষাঢ়ের বৃষ্টিতে ভিজছে ঢাকা, কোথাও যানজট কোথাও জলজট রাষ্ট্রপতির কাছে তিন দেশের অনাবাসিক রাষ্ট্রদূতদের পরিচয়পত্র পেশ ফ্রান্স-সুইজারল্যান্ড-ইতালিতে শক্তিশালী ঝড়ের আঘাত, নিহত ৭ নতুন অর্থ-বছরে মন্ত্রিসভার প্রথম বৈঠক প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে ফখরুল মিথ্যাচার করেছেন: তথ্য প্রতিমন্ত্রী আবারও জোড়া ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল উত্তর কোরিয়া মানিকগঞ্জে শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদ রবিউলকে স্মরণ না ফেরার দেশে কবি আসাদ বিন হাফিজ যে পর্যন্ত যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেন নেতানিয়াহু কঠোর পরিশ্রমে আল্লাহর সাহায্য মেলে মেট্রোরেলের টিকিটের দাম বাড়ল তুরস্কে রেস্তোরাঁয় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৫ বাংলাদেশিদের নিয়ে মন্তব্যের ব্যাপারে সুর পাল্টালেন স্টারমার ইউরোতে হেভিওয়েটদের লড়াই, কোয়ার্টারেই মুখোমুখি স্পেন-জার্মানি

নন-ক্যাডার নিয়োগে অনলাইন রেজিস্ট্রেশন স্থগিত

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৬২ বার পড়া হয়েছে

বিভিন্ন গ্রেডের উচ্চতর বেতন স্কেলের নন-ক্যাডার পদের সরাসরি নিয়োগের জন্য অনলাইন রেজিস্ট্রেশন স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্মকমিশনের (পিএসসি)। 

করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ পরিস্থিতিতে এই কার্যক্রম স্থগিত করা হয়েছে বলে মঙ্গলবার (১৩ এপ্রিল) পিএসসি থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নন-ক্যাডার বিভিন্ন গ্রেডের উচ্চতর বেতন স্কেলের পদের সরাসরি নিয়োগের জন্য অনলাইন রেজিস্ট্রেশনের উদ্দেশে গত ২৩ ফেব্রুয়ারি নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়। ওই বিজ্ঞপ্তিতে অনলাইনে রেজিস্ট্রেশনকারী প্রার্থীদের আবেদনপত্র ও প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ১৮ এপ্রিল থেকে ২ মে এর মধ্যে সংশ্লিষ্ট ইউনিটগুলোর পরিচালক বরাবর ডাকযোগে বা হাতে হাতে জমাদানের নির্দেশনা দেয়া হয়েছিল। ওই অনলাইনে রেজিস্ট্রেশনকারী প্রার্থীদের আবেদনপত্র গ্রহণ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ পরিস্থিতিতে স্থগিত করা হলো।

আবেদনপত্র জমাদানের পুনঃনির্ধারিত তারিখ ও সময় পরবর্তীতে কমিশনের ওয়েবসাইট এবং জাতীয় দৈনিক পত্রিকার মাধ্যমে জানানো হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com