বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮ জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে

নতুন বছরে বলিউডে অভিষেক হতে যাচ্ছে যে তারকা সন্তানদের

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

প্রতি বছর বলিউডে নতুন মুখের আগমন ঘটে। কেউ অভিনয়শিল্পী, কেউবা পরিচালক হিসবে পা রাখেন। তাদের অনেকে নিজ গুণে জ্বলে উঠেন, আবার অনেকে হারিয়ে যান। বলিউডের তারকা সন্তানদের দীর্ঘ একটি তালিকা রয়েছে; যারা এখনো বলিউডে পা রাখেননি। নতুন বছরে তারকাসন্তানদের অনেকে অভিনয়শিল্পী হিসেবে বলিউডে অভিষেক হবে। এমন কজন তারকা সন্তানকে নিয়ে এই প্রতিবেদন।

শানায়া কাপুর
বাবার নাম সঞ্জয় কাপুর, কাকা অনিল কাপুর, দিদি সোনম কাপুর, দাদা অর্জুন কাপুর। বলছি, সঞ্জয় কাপুর-মাহিপ কাপুর দম্পতির কন্যা শানায়া কাপুরের কথা। অনেক দিন ধরেই গুঞ্জন উড়ছিল, বলিউডে পা রাখতে যাচ্ছেন শানায়া। পরিচালক-প্রযোজক করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠানের হাত ধরে বলিউডে যাত্রা শুরু করতে যাচ্ছেন তিনি। গত বছরের জুলাই মাসে ‘দেধাদক’ শিরোনামের এ সিনেমার শুটিং শুরু করেন শানায়া। গত বছর এটি মুক্তির কথা থাকলেও তা হয়নি। তবে চলতি বছরে সিনেমাটি মুক্তি পাবে। তা ছাড়া মালায়ালাম ভাষার ‘ভ্রুষবা’ সিনেমায় অভিনয় করছেন শানায়া। চলতি এ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

রাশা থাদানি
বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। ব্যক্তিগত জীবনে চলচ্চিত্র পরিবেশক অনিল থাদানির সঙ্গে ঘর বেঁধেছেন। এ দম্পতির রাশা থাদানি ও রণবীর নামে এক কন্যা-পুত্র সন্তান রয়েছে। এছাড়াও তার আরো দুটি পালক কন্যা রয়েছে। পদ্মশ্রী জয়ী রাভিনার কন্যা রাশা বলিউডে পা রাখতে যাচ্ছেন। নাম ঠিক না হওয়া একটি সিনেমায় অভিনয় করছেন রাশা। এটি পরিচালনা করছেন অভিষেক কাপুর। চলতি বছরের ফেব্রুয়ারিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ইব্রাহিম আলী খান
বলিউড অভিনেতা সাইফ আলী খান ও অমৃতা দম্পতির পুত্র ইব্রাহিম আলী খান। অভিনেতা হিসেবে বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার। ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে নাম চূড়ান্ত না হওয়া একটি সিনেমা। যদিও আপাতত সিনেমাটির নাম রাখা হয়েছে ‘সারজামিন’। এটি পরিচালনা করছেন বোমান ইরানির পুত্র কায়োজ ইব্রাহিম। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন কাজল। চলতি বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

পাশমিনা রোশান
রাজেশ রোশানের কন্যা ও হৃতিক রোশানের চাচাত বোন পাশমিনা রোশান। ‘ইশক ভিশক’ সিনেমার রিমেকের মধ্য দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার। এ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন শহিদ কাপুর ও অমৃতা রাও। ২০০৩ সালে মুক্তি পায় ‘ইশক ভিশক’। প্রায় দুই দশক পর তৈরি হচ্ছে এই সিনেমার রিমেক। যার নাম রেখেছে ‘ইশক ভিশক রিবাউন্ড’। গত বছর সিনেমাটির প্রথম ঝলক প্রকাশ্যে আসে। পাশমিনা ছাড়াও এই সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রোহিত সরাফ, জিবরান খান, নায়লা গ্রেওয়াল। চলতি বছরে মুক্তি পাবে এই সিনেমা।

আমান দেবগন
বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগনের ভাইয়ের ছেলে আমান দেবগন। অজয়ের সঙ্গে মাঝে মাঝে একফ্রেমে দেখা যায় তাকে। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় আমান। এবার বলিউডে পা রাখতে যাচ্ছেন তিনি। নাম ঠিক না হওয়া একটি সিনেমায় রাভিনার মেয়ে রাশার বিপরীতে অভিনয় করছেন আমান। এটি পরিচালনা করছেন অভিষেক কাপুর। চলতি বছরের ফেব্রুয়ারিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

আহান পাণ্ডে
বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের ভাই চিক্কি পাণ্ডে। তিনি পেশায় ব্যবসায়ী। তার আলানা পাণ্ডে ও আহান পাণ্ডে নামে দুই সন্তান রয়েছে। চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে এরই মধ্যে বলিউডে অভিষেক হয়েছে। এবার চাঙ্কি পাণ্ডের ভাতিজা আহান পাণ্ডে বলিউডে অভিষেক পা রাখতে যাচ্ছেন। যশরাজ ফিল্মসের তত্ত্ববধায়নে প্রশিক্ষণও নিয়েছেন তিনি। চলতি বছরে তার বড় পর্দায় পা রাখার কথা।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com