শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নজরুল বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষককে ছাত্রলীগ নেতার হুমকি, থানায় জিডি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ জুন, ২০১৭
  • ১১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ময়মনসিংহ প্রতিনিধি: ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ রুহুল আমীন এবং লোক প্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কুমার মুখার্জিকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ৩ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।
গতকাল বুধবার এ ঘটনায় তিন ছাত্রলীগ নেতাকে অভিযুক্ত করে ত্রিশাল থানায় বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মুহাম্মদ রুহুল আমিন একটি সাধারণ ডায়েরি(জিডি) করেছেন।
অভিযুক্তরা হলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য মাহফুজুর রাজ্জাক অনিক, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি নূরে রাব্বি মুরাদ এবং যুগ্ম-সাধারণ সম্পাদক মো. নয়ন মন্ডল।
সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, ওই তিন শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের অগ্নিবীণা হলের অতিরিক্ত ২৯টি সিটের দাবি করে আসছে। এজন্য তারা আমাদের বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে। এবং তাদের কথা না শুনলে ক্যাম্পাসে বিশৃংখলা সৃষ্টি করবে বলেও হুমকি দিয়েছে।
এ ঘটনায় অভিযুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মাহফুজুর রহমান অনিকের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া গেছে ।
বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব জানান, বিশ্ববিদ্যালয়ের অগ্নিবীনা হলে ১১ বছর পরে সঠিক ভাবে হলে সিট প্রদানের ব্যবস্থা নিয়েছে প্রশাসন। ছাত্রলীগের পরিচয়ে কেউ অবৈধভাবে সিট দখলের চেষ্টা করলে কিংবা শিক্ষকদের হুমকি দিলে ছাত্রলীগ সেটা মেনে নেবে না ।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জাহিদুল কবির জানান, গুলি করে হত্যার হুমকির অভিযোগ পেয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
এ প্রসঙ্গে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, দুই শিক্ষককে হত্যার হুমকির ঘটনায় থানায় সাধারণ ডায়েরি হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com