মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

নওগাঁয় ১৮০ বস্তা সরকারি গম উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৮ জুন, ২০২০
  • ৪২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নওগাঁ)প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় খাদ্য অধিদফতরের সিলযুক্ত ১৮০ বস্তা গম উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। এ সময় একটি ট্রাক্টর জব্দ করা হয়। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। রোববার (৭ জুন) রাত ১০টার দিকে উপজেলার নিতপুর শীতলি গ্রামের একটি ফাঁকা গলি থেকে গমগুলো উদ্ধার করা হয়।

পোরশা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হামিদ রেজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি খাদ্য গুদামে ট্রাক্টরে করে গম ঢুকানোর চেষ্টা করা হচ্ছে। খবর পেয়ে নিতপুর শীতলি গ্রামের পুলিশ নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সেখানে পরিত্যাক্ত অবস্থায় ট্রাক্টরটি পাওয়া যায়। তবে সেখানে কাউকে পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, ঘটনার পর খাদ্য গুদাম পরিদর্শন করা হয়। সেখানে কোনো গরমিল পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে গমগুলো খাদ্য গুদামে ঢুকানোর পাঁয়তারা করা হচ্ছিল। বস্তাগুলো খোলা বাজারে বা অন্য কোনোভাবে সংগ্রহ করা হয়েছে। ট্রাক্টরটি জব্দ করে থানায় নেয়ার পর গণণা করে ১৮০ বস্তা গম পাওয়া যায়।

পোরশা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান শাহিন বলেন, পরিত্যাক্ত অবস্থায় ট্রাক্টরটি পড়ে ছিল। পরে জব্দ করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/এফএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com