সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

নওগাঁয় একরাতে নৌকার চার নির্বাচনী ক্যাম্পে আগুন

নওগাঁ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

নওগাঁ-৫ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনের চারটি নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে।

রোববার (২৪ ডিসেম্বর) রাতে শহরের গোস্তহাটির মোড়, সদর উপজেলার তিলকপুর ইউনিয়নের ত্রি-মোহনী মোড়, বক্তারপুর ইউনিয়নের হালঘোষপাড়া এবং চকতারতা এলাকায় নৌকার নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

নৌকার সমর্থকদের দাবি, আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক আব্দুল জলিলের ছেলে হওয়ায় নিজাম উদ্দিনের জনপ্রিয়তা অনেক বেশি। আসন্ন নির্বাচনে আবারও তিনি জয়ী হবেন জেনে সমর্থকদের ভয়ভীতি দেখাতে এক রাতে নৌকার চারটি নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেওয়া হয়েছে। ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দেওয়ান ছেকার আহমেদ শিষাণের সমর্থকরা এসব ঘটনা ঘটিয়েছেন।

নওগাঁ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল বলেন, প্রতীক বরাদ্দের পর থেকেই নৌকার সমর্থকদের উসকে দিতে যা যা করা দরকার, স্বতন্ত্র প্রার্থী শিষাণের সমর্থকরা তা করছেন। বিপরীতে নৌকার প্রার্থী নিজাম উদ্দিন শান্তি বজায় রেখে প্রচার-প্রচারণা করে যাচ্ছেন।

রোববার নির্বাচন কমিশনারের সঙ্গে মতবিনিময়ে শিষাণের সন্ত্রাসী কর্মকাণ্ড আমরা তুলে ধরেছি। তাৎক্ষণিক তাকে সাবধান করে দিয়েছে নির্বাচন কমিশন। অথচ ওই রাতেই তার সমর্থকরা আরও বেশি বেপরোয়া হয়ে নৌকার কয়েকটি ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে। এসব ঘটনায় স্থানীয় থানা ও নির্বাচন কমিশনে লিখিত অভিযোগের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

তবে অভিযোগের বিষয়ে জানতে চাইলে নওগাঁ পৌর আওয়ামী লীগের সভাপতি ও ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দেওয়ান ছেকার আহমেদ শিষাণ বলেন, নির্বাচনের দিন ঘনিয়ে আসায় পরাজয় নিশ্চিত জেনে নোংরা রাজনীতির খেলায় মেতেছে নৌকার প্রার্থী নিজাম উদ্দিনের সমর্থকরা। নিজেরাই নিজেদের নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়ে নাটক সাজাচ্ছে। প্রতিনিয়ত আমার সমর্থকদের হুমকি-ধামকি দেওয়া অব্যাহত রেখেছে নৌকার সমর্থকরা। তাদের অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, রাতে নৌকার চারটি নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এসব ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com