বুধবার, ০১ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

নওগাঁর সীমান্ত এলাকা থেকে ৫ শিশুসহ ১০ রোহিঙ্গা আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৩ নভেম্বর, ২০১৭
  • ১২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহার সীমান্ত এলাকা থেকে ৫ শিশু ২ নারী এবং ৩ পুরুষসহ মোট ১০ জন্য রোহিঙ্গাকে আটক করেছে বিজিবি। সোমবার সকালে তাদের আটক করা হয়। জানা গেছে, সকালের দিকে সাপাহার উপজেলার সীমান্ত এলাকার মধুইল বাজার থেকে একটি যাত্রীবাহি বাস নওগাঁর উদ্দেশ্যে ছাড়ছিল। এ সময় ওই ১০ রোহিঙ্গা তড়িঘড়ি করে বাসে উঠে বসে।

স্থানীয়রা বুঝতে পেরে বিজিবিকে খবর দিলে তারা এসে রোহিঙ্গাদের আটক করে খঞ্জনপুর কোম্পানি ক্যাম্পে নিয়ে যান। ১৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল খিজির খাঁ সত্যতা নিশ্চত করে জানান, ওই ১০ রোহিঙ্গাকে আটকের পর বিজিবি খঞ্জনপুর কোম্পানি ক্যাম্পে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
তারা আসলে কোথা থেকে এসেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com