শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নওগাঁর দুই গরু ব্যবসায়ীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৭ এপ্রিল, ২০১৯
  • ১৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নওগাঁ প্রতিনিধিনওগাঁর পোরশা সীমান্তে দুই গরু ব্যবসায়ীকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। রোববার ভোরে ভারতের কেদারী পাড়া ৬০ বিএসএফ জোয়ানরা তাদের আটক করে।

আটকরা হলেন- পোরশা উপজেলা সদরের কপালীর মোড় এলাকার জাহিদুল ইসলামের ছেলে রতন বাবু (১৮) ও একই উপজেলার বালাশহিদ গ্রামের সাজেদুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (২০)।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে এলাকার বেশ কিছু চোরাকারবারীর সঙ্গে ভারতে গরু আনতে যায় রতন বাবু ও শরিফুল ইসলাম। রোববার ভোরে ভারত থেকে গরু নিয়ে আসার পথে ভারতের কেদারী পাড়া ৬০ বিএসএফ ক্যাম্পের জোয়ানরা তাদের ধাওয়া করে। এ সময় অন্যান্যরা পালিয়ে আসতে সক্ষম হলেও বিএসএফ সদস্যরা ২৩০ মেইন পিলার এলাকার প্রায় ৪০০ গজ ভারতের অভ্যন্তরে কদম তলা নামক স্থান থেকে তাদের আটক করে।

পত্নীতলা-১৪ নিতপুর ক্যাম্প কমান্ডার সুবেদার মোহাম্মাদ আলী বলেন, আটকদের মালদার হবিপুর থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। আটকের বিষয়টি জানার পর তাদের ফিরিয়ে আনতে সকাল ১০টার দিকে পতাকা বৈঠকের মাধ্যমে বিজিবি’র পক্ষ থেকে চিঠি পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com