সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

নওগাঁয় ভটভটি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

নওগাঁ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

নওগাঁর বদলগাছিতে গরু বোঝাই ভটভটির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও এক মোটরসাইকেল আরোহী।

শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মাতাজী-হাপানিয়া রোডের ভুবন এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম জাহিদুল ইসলাম (২৩)। সে জেলার মহাদেবপুর উপজেলার সারতা এলাকার রুবেলের ছেলে। আহত মোটরসাইকেল আরোহীর নাম কবির উরফে আনিস।

বদলগাছি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা: আতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, মোটরসাইকেল আরোহীরা মহাদেবপুর থেকে মাতাজীর দিকে যাচ্ছিলেন। এসময় অপরদিক থেকে আসা একটি গরু বোঝাই ভটভটির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী জাহিদুল ইসলাম নিহত হন। এসময় মোটরসাইকেলে থাকা আরেক আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ওসি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com