শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির ‘পানি বেড়ে তলিয়ে গেছে রাস্তাঘাট, অনেক কষ্টে আছি’ সাইবার মামলায় গ্রেফতার না করতে বলা হয়েছে: নাহিদ জান্তা সরকারের সংলাপের প্রস্তাব প্রত্যাখ্যান বিদ্রোহীদের বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন, শিশুসহ বাবা-মা দগ্ধ কী কারণে অভিনেত্রী উর্মিলার ৮ বছরের সংসার ভাঙছে? সাতক্ষীরায় ৭০ গ্রাম প্লাবিত, পানিবন্দি ৩০ হাজার পরিবার রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, সেনাবাহিনীর হাতে আটক ৩ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ

ধোনির অতিথি শোয়েব-সানিয়া

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৪০ বার পড়া হয়েছে

ভারতীয় সাবেক ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির স্ত্রীর জন্মদিন উপলক্ষে অতিথি হিসেবে উপস্থিত হন ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল সানিয়া মির্জা এবং তার স্বামী পাক ক্রিকেটার শোয়েব মালিক।

ধোনির স্ত্রী সাক্ষী ধোনির ৩২-এ পা দেওয়া উপলক্ষে অনেক দিন পর এভাবে প্রকাশ্যে ধোনিকে কোনও অনুষ্ঠানে দেখে উৎসাহ পেয়েছেন নেটিজেনরাও।

জোড়া কেক কেটে দুবাইয়ে সাক্ষীর জন্মদিন পালন করেন মহেন্দ্র সিং ধোনি। ধোনির স্ত্রী সাক্ষী যে ছবি দিয়েছেন, তাতে দেখা যাচ্ছে মেয়ে জিভাকে কোলে নিয়ে দাঁড়িয়ে ধোনি।

সানিয়ার সঙ্গেও আলাদা করে ছবি তুলতে দেখা গিয়েছে সাক্ষীকে। সানিয়া মির্জা ও ধোনি দুজন দুই প্রান্তের হলেও তাদের মধ্যে পারস্পারিক সম্পর্ক খুবই ভালো। 

ধোনির অবসর গ্রহণের পর ধোনিকে টুইট করে তার বর্ণময় কেরিয়ার ও আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন সানিয়া মির্জা। সাক্ষাৎকারে ধোনির প্রশংসা করতে গিয়ে সানিয়া বলেন, আমার মনে হয়, ধোনি যদি চাইত অন্যভাবে অবসর নিতেই পারত। আমার মনে হয়, আমাদেরই ধোনিকে একটি ভালো বিদায়ী ম্যাচ উপহার দেওয়া উচিত। তবে মাহি নিজের ক্রিকেট কেরিয়ারে সেই উচ্চতায় পৌঁছেছে, যেখান থেকে সে যখন ইচ্ছে বলতেই পারে, আমি এবার অবসর নেব। আর এটাই কিন্তু তাকে ‘‌ক্যাপ্টেন কুল’ বানিয়েছে।‌ আসলে বরাবরই প্রচারবিমুখ থেকেছে ধোনি। দেশ ও দলের কথাই সবার আগে ভাবে মাহি।

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com