রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

ধৈর্য ধরতে বললেন খালেদা জিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: কারাগারে যাবার পর স্বজনরা দেখা করতে গেলে তাদের কাছ থেকে দেশের সার্বিক অবস্থা সম্পর্কে অবগত হয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ শুক্রবার পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কারাগারে বিএনপি প্রধানের সঙ্গে দেখা করেন তার স্বজনরা। এসময় বেগম খালেদা জিয়া তাদেরকে ধৈর্য ধারণের কথা বলেন। স্বজনরা হলেন- শামীম ইস্কান্দারের স্ত্রী কানিজ ফাতেমা ও তার ছেলে, সাইদ ইস্কান্দারের স্ত্রী ও খালেদা জিয়ার মামি।
এদিন আজ বেলা সাড়ে ৩টার দিকে তারা কারাগারে প্রবেশ করেন। বিকেল সোয়া ৫টার দিকে তারা বেরিয়ে আসেন।
খালেদা জিয়ার পারিবারিক সূত্রে জানা গেছে, বেগম জিয়ার সাথে দেখা করার জন্য কারা কর্তৃপক্ষ তাদের দুপুর একটায় সময় দিয়েছিলেন। কিন্তু বিএনপির সিনিয়র নেতাদের পরামর্শে তারা দেরিতে কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান।
বিএনপি সূত্রে জানা গেছে, খালেদা জিয়ার সাজার প্রতিবাদে দল যে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছিল, সে সম্পর্কে খালেদা জিয়াকে অবহতি করার জন্য স্বজনরা দেরি করে যান।
কারাগারে স্বজনরা রাজধানীতে বিএনপির বিক্ষোভ কর্মসূচি, বিদেশি সংবাদমাধ্যমকে মহাসচিবের ব্রিফ করাসহ সারা দিনের দেশের গুরুত্বপূর্ণ খবর বেগম খালেদা জিয়াকে অবহিত করেন।
এসময় বেগম জিয়া তাদেরকে সান্ত্বনা দিয়ে মনোবল ধরে রাখতে বলেন। একই সঙ্গে নিজের আইনজীবীদের সঙ্গে দেখা করারও আগ্রহ প্রকাশ করেছেন খালেদা জিয়া।
ঢাকার জেল সুপার জাহাঙ্গীর কবির বলেন, শুক্রবার খালেদা জিয়ার পরিবারের সদস্যরা দেখা করার আবেদন করেন। দুপুরে পরে তাদের দেখা করার সুযোগ দেয়া হয়েছে।
এ ব্যাপারে জানতে চাইলে খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া বলেন, তারা দু-একদিনের মধ্যে খালেদা জিয়ার সাথে দেখা করবেন।
উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ বছর এবং তারেক রহমানসহ এ মামলা বাকি আসামিদের ১০ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত।
বৃহস্পতিবার পুরনো ঢাকার বকশীবাজারের আলিয়া মাদ্রাসে মাঠে স্থাপিত অস্থায়ী বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান এ রায় ঘোষণা করেন। রায়ের পরই খালেদা জিয়াকে নাজিম উদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে রাখা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com