রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

ধানখেতে পড়ে ছিল পুলিশ সদস্যের স্ত্রীর লাশ

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

ময়মনসিংহ সদর উপজেলার গোষ্ঠা পশ্চিম পাড়া এলাকায় ধানখেত থেকে এক পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১ মার্চ) দুপুরে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল ৮টায় মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যক্তি মুক্তাগাছার সৈয়দ গ্রামের পুলিশ সদস্য সুজন হাসানের স্ত্রী মৌসুমী আক্তার (২৫)। সুজন বর্তমানে নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত আছেন।

ওসি শাহ কামাল আকন্দ জানান, বুধবার সকালে গোষ্ঠা পশ্চিম পাড়ার ধানখেতে মরদেহ দেখে পুলিশে সংবাদ দেয় স্থানীয়রা। পরে ধানখেত থেকে মৌসুমীর মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। তার মৃত্যু কীভাবে হয়েছে তা তদন্ত করে বলা যাবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com