মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু গয়েশ্বর-রিজভীসহ বিএনপির ১০২ নেতাকর্মীকে অব্যাহতি চাঁপাইনবাবগঞ্জে বন্যা আতঙ্ক, ৬ হাজার পরিবার পানিবন্দি নাট্য নির্মাতা রাফাত মজুমদার রিংকু আটক অপহরণের ৭০ বছর পর পরিবার ফিরে পেলেন তিনি যৌথ অভিযানে ফেনীতে দুই যুবদল কর্মী গ্রেফতার শেয়ার কারসাজির অভিযোগে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা দুই দিনের রিমান্ডে সাবেক এমপি ফজলে করিম আবারও নীতি সুদহার বাড়াল কেন্দ্রীয় ব্যাংক ১ নভেম্বর থেকে পলিথিন ব্যাগ নিষিদ্ধ জেনারেল আজিজের দুই ভাইয়ের চার এনআইডি বাতিল

ধানক্ষেতে প্রশিক্ষণ বিমান, অক্ষত দুই পাইলট

নড়াইল প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৩৪ বার পড়া হয়েছে

যশোর বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান নড়াইলে ধানক্ষেতে জরুরি অবতরণ করেছে। বুধবার (৩ এপ্রিল) দুপুর ২টা ৪৪ মিনিটে সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের তারাশি মধ্যপাড়ায় বিলে ধানক্ষেতে বিমানটি অবতরণ করে।

এর আগে প্রশিক্ষণ বিমানটি দুপুর ১টা ৩৪ মিনিটে যশোর বিমানবন্দর থেকে উড্ডয়ন করে।

বিষয়টি নিশ্চিত করেছেন যশোর বিমানবন্দর ব্যবস্থাপক সাইদুর রহমান।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিমানের স্কোয়াড্রন লিডার মাহফুজ ও নাদিম বিমানটি পরিচালনার দায়িত্বে নিয়োজিত ছিলেন। এ ঘটনায় কারো কোনো ধরনের ক্ষতি হয়নি বলে জানা গেছে। বিমানের কী ধরনের ত্রুটি হয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ ও বিমান বাহিনীর অন্য সদস্যরা ঘটনাস্থলে রয়েছেন।

যশোর বিমানবন্দরের ব্যবস্থাপক সাইদুর রহমান বলেন, প্রশিক্ষণ বিমানটি দুপুর ১টা ৩৪ মিনিটে যশোর বিমানবন্দর থেকে উড্ডয়ন করে। কারিগরি ত্রুটির কারণে যশোর বিমানবন্দর থেকে ১৮ কিলোমিটার দূরের নড়াইলের একটি ধানক্ষেতে দুপুর ২টা ৪৪ মিনিটে অবতরণ করে। পরে খবর পেয়ে বাংলাদেশ বিমানের একটি হেলিকপ্টার এসে তাদের উদ্ধার করে নিয়ে যায়। প্রশিক্ষণ বিমানটির উদ্ধার প্রক্রিয়া চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com