শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ধাওয়া খেয়ে পালানোর সময় পিস্তলের গুলি বের হয়ে এএসআই আহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(হবিগঞ্জ)প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে ক্রিকেট খেলায় বাধা দেয়ায় এক এএসআই ও সঙ্গীয় ফোর্সকে ধাওয়া দেয় স্থানীয় যুবকরা। ধাওয়া খেয়ে পালানোর সময় অসাবধানতাবশত শাহীন মিয়া নামে ওই এএসআইয়ের পিস্তলের গুলি বের হয়ে তিনি আহত হয়েছেন।

বুধবার দুপুরে উপজেলার গোবিন্দপুর স্কুলের খেলা মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বুধবার দুপুরে গোবিন্দপুর স্কুলের মাঠে অর্ধশত যুবক ক্রিকেট খেলছিল। এলাকা থেকে এমন অভিযোগ পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির এএসআই শাহীন মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে খেলার মাঠে যান। সেখানে গিয়ে করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে খেলা বন্ধের কথা বলেন।

এ সময় কতিপয় ব্যক্তি পুলিশের সঙ্গে তর্কে জড়ায়। পরে এএসআই শাহীন চলে আসার পথে একদল যুবক পুলিশকে ধাওয়া করে। এ সময় অসাবধানতাবশত এএসআই শাহীনের সঙ্গে থাকা পিস্তল থেকে একটি গুলি বের হয়ে যায়। এতে তার বাম পায়ে আঘাতপ্রাপ্ত হন।

পরে এএসআই শাহীনকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। স্বাস্থ্য কর্মকর্তা এএইচএম ইসতাক মানুন বলেন, আঘাতপ্রাপ্ত এএসআই শাহীনকে চিকিৎসা দেয়া হয়েছে। তিনি শঙ্কামুক্ত।

মাধবপুর থানার ওসি মো. ইকবাল হোসেন এএসআই আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার শৈয়লেন চাকমা বলেন, আমি একটি মামলার তদন্তে মাধবপুর ছিলাম। এএসআই শাহীন আহত হওয়ার খবর পেয়ে হাসপাতালে তার অবস্থা, চিকিৎসার খবর নিতে এসেছি। তবে তিনি এখন শঙ্কামুক্ত। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা৭১নিউজ/জেএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com