বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ধর্ষণ মামলায় ৯ বছরের জেল রবিনহোর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
  • ১৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: গণধর্ষণের দায়ে অভিযুক্ত হলেন ব্রাজিলের প্রাক্তন তারকা ফুটবলার রবিনহো। অভিযুক্ত হওয়ায় ম্যানচেস্টার সিটির প্রাক্তন এ ফরোয়ার্ডকে ৯ বছরের কারাদণ্ড দিয়েছে ইতালির একটি আদালত।

পেশাদার ক্যারিয়ারের ২০১০ থেকে ২০১৫ পর্যণ্ত ইতালির অন্যতম সেরা ক্লাব এসি মিলানের হয়ে খেলেছেন রবিনহো। ২০১৩ সালে মিলানের একটি নৈশক্লাবে ২২ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগ রয়েছে রবিনহোর বিরুদ্ধে। আলবেনিয়ান ওই নারীকে অন্যানদের সঙ্গে গণধর্ষণ করেছেন বলে গার্ডিয়ানের প্রতিবেদনে জানানো হয়েছে।

আদালতের রায়ে একই ঘটনায় রবিনহো সহ আরও চারজন দোষী প্রমাণিত হয়েছেন। তবে রায়ের সাথে নিজের পক্ষে রবিনহোকে আপিল করার সুযোগ দিয়েছেন আদালত। ফলে এখনই জেলে যেতে হচ্ছে না রবিনহোকে। তবে আপিলের পর সাজা মওকুফ না হলে গ্রেফতারি পরোয়ানা জারি হবে ।

রবিনহো তার নিজের পক্ষ থেকে দোষ অস্বীকার করে আসলেও ব্রাজিলিয়ান ফুটবলারের অতীত রেকর্ডটাও খুব একটা ভালো নয়। ২০০৯ সালে ম্যানচেস্টার সিটির হয়ে খেলার সময় লিডসেও একবার একইরকম অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।পরে অবশ্য জামিনে মুক্তি হয় তার।

ব্রাজিলের বিখ্যাত হলুদ জার্সি গায়ে ১০০টি ম্যাচ খেলেছেন রবিনহো। ইংলিশ লিগের অন্যতম সেরা ক্লাব ম্যানচেস্টার সিটিতে দুই বছরে ৪১ ম্যাচে ১৪ গোল করেন তিনি। বর্তমানে ব্রাজিলিয়ান ক্লাব অ্যাটলেটিকো মিনেইরোর হয়ে খেলছেন তিনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com