বুধবার, ০১ মে ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

ধর্ষণের শিকার স্বামী পরিত্যক্তা ক্লিনিকের আয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২ জুন, ২০১৮
  • ২৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরে বিয়ের প্রলবণ দেখিয়ে প্রভাবশালী ঘরের সন্তান দ্বারা প্রেমিক কর্তৃক ধর্ষনের শিকার হয়েছে মডেল ক্লিনিকের আয়া। ওই ধর্ষিতা নারী প্রায় দেড় বছর ধরে তানোর মডেল ক্লিনিকে আয়ার চাকরী করতেন।

স্বামী পরিত্যক্তা ধর্ষনের শিকার ওই নারীর গর্ভের ৫ মাসের সন্তান  নষ্ট করে ফেলার অভিযোগ ও রয়েছে ওই ধর্ষকের বিরুদ্ধে। বর্তমানে ওই নারী তার পিতার  বাড়ীতে মায়ের হেফাজতে রয়েছে। এঘটনায় ওই নারী বাদি হয়ে ওই ধর্ষককে আসামী করে গত শুক্রবার রাত ৯টার সময় তানোর থানায় একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বিবরণ, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, তানোর উপজেলার জৈনক ব্যাক্তির কন্যা (২৮)’র সাথে একই উপজেলার আমশো গ্রামের আলহাজ¦ আবদুল হামেদের পুত্র রাসেল উদ্দিনের (৩২)’র প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সুত্র ধরে ওই নারী (প্রেমিকা) তার কর্মস্থল মডান ক্লিনিকের পাশের্^ রাসেলের বাড়ীতে প্রায় ৭ মাস ধরে যাতায়াত করতেন। এবং বিয়ের প্রলবণ দিয়ে রাসেল তার (প্রেমিকাকে) বাড়ীতে ডেকে নিয়ে প্রায় সময় ধর্ষণ করতেন। এক সময় ওই নারী গর্ভে সন্তান আসলে বিষয়টি তিনি রাসেলকে জানায় এবং তাকে বিয়ে করতে বলে।

তখন রাসেল কৌশুলে ওই নারীকে বিয়ের কথা বলে তার গর্ভের সন্তানটি নষ্ট করতে বলে। এবং তাকে সন্তান নষ্টের জন্য ঔশুধ কিনে দেয়। সেই ঔশুধ খেয়ে তার গর্ভের সন্তান নষ্ট করে ওই নারী। সন্তান নষ্টের পর হতে ওই ধর্ষিতা নারী সাথে রাসেল যোগাযোগ বিছিন্ন করে আতœগোপনে চলে যায়। বিষয়টি ওই নারী রাসেলের পরিবারকে জানালে তার পরিবার কোন ব্যবস্থা নেয়নি। নিরুপাই হয়ে ওই নারী গত শুক্রবার রাত ৯টার দিকে থানায় উপস্থিত হয়ে ওই ধর্ষক রাসেলকে আসামী করে থানায় লিখিত ভাবে অভিযোগ দায়ের করেন ।

এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। ভিক্টিমকে তার মায়ের বাড়ী রাখা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। আর অভিযুক্ত ব্যাক্তিকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। আতœগোপনে গিয়ে তিনি রক্ষা পাবেনা বলে জানান এ কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com