বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঈদুল আজহায় ৩০৯টি সড়ক দুর্ঘটনায় ৪৫৮ জন নিহত বোতলজাত পানির দাম কেন বাড়লো, খবর নিয়ে ব্যবস্থা: বাণিজ্য প্রতিমন্ত্রী দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে

দ্বিতীয় স্ত্রীর হাতে স্বামী খুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯
  • ৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সিরাজগঞ্জ)প্রতিনিধি: সিরাজগঞ্জ পৌর এলাকায় পারিবারিক কলহের জেরে ইয়ামিন (৪৫) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে তার দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত সুবর্ণা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

বুধবার রাতে পুলিশ সিরাজগঞ্জ পৌর এলাকার গোশালা থেকে ইয়ামিনের মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে মর্গে প্রেরণ করেছে। নিহত ইয়ামিন পৌর এলাকার গয়লা মহল্লার মৃত মহির উদ্দিনের ছেলে।

নিহতের চাচা শহিদুর রহমান বলেন, ইয়ামিনের দুই স্ত্রী। প্রায় ১৫ বছর আগে বন্যা খাতুন নামে এক নারীকে বিয়ে করে ইয়ামিন। বিয়ের পর তাদের সংসার ভালোই চলছিল। প্রায় দুই বছর আগে গয়লা গ্রামের কাশেম আলীর মেয়ে সুবর্ণাকে ২য় বিয়ে করে গোশালায় ভাড়া বাড়িতে থাকতো ইয়ামিন ও সুবর্ণা। বিয়ের পর থেকে ২য় স্ত্রীর সঙ্গে পারিবারিক বিরোধ চলে আসছিল ইয়ামিনের।

এরই জেরে বুধবার রাতে সুবর্ণ তার লোকজন নিয়ে ইয়ামিনকে মারপিট করে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের ধরনার সঙ্গে ঝুলিয়ে হত্যা করে ঘটনাটি আত্মহত্যা বলে প্রচার চালায়। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পুলিশকে খবর দেয়। পুলিশ রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য তার দ্বিতীয় স্ত্রী সুবর্ণাকে আটক করে।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, নিহতের পরিবারের দাবি ইয়ামিনকে হত্যা করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের দ্বিতীয় স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় আনা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com