শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দেড় কোটি টাকায় নির্মিত পৌরসভা মার্কেটের একাংশ ধসে পরেছে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩১ জুলাই, ২০১৭
  • ১১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী বাউফলে প্রায় দেড় কাটি টাকা ব্যয়ে নির্মিত বাউফল পৌরসভার কিচেন মার্কেটের পূর্ব পাশের একাংশ ধসে পরেছে। গত তিন বছর আগে এ মার্কেটটি নির্মাণ করা হয়। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বি এম ডি এফ এর অর্থায়নে ২০১১ সালের ১৩ ডিসেম্বর তিনতলা বিশিষ্ট কিচেন মার্কেটটির নির্মাণ কাজের উদ্ধোধন করা হয় এবং ২০১৪ সালের মাঝামাঝি সময় একতলার নির্মাণ কাজ সম্পন্ন করা হয়। হোসেন এ্যান্ড ব্রাদার্স নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান মার্কেটটির নির্মাণ কাজ করেন। অভিযোগ রয়েছে, সিডিউল অনুযায়ি কাজ না করায় তখনই কিচেন মার্কেটটির স্থায়ীত্ব নিয়ে প্রশ্ন উঠে। কিন্তু ঠিকাদার প্রভাবশালী হওয়ায় কেউ প্রতিবাদ করেননি। ঠিকাদার কাজ শেষ করে বিলের টাকা উত্তোলন করে নিয়েছেন। শুক্রবার দুপুরে সরেজমিন কিচেন মার্কেটটি পরিদর্শন করে দেখা গেছে, পূর্ব পাশের আরসিসি গাইড ওয়ালটি হেলে পরেছে। মূল ভবনের ভীমের সাথে আরসিসি টানা ছিড়ে গেছে। মাটি দেবে গেছে। দোতালায় ওঠার সিঁড়ি ও নিচের দেয়াল ভেঙ্গে গেছে। ফ্লোরে বিশাল ফাটল দেখা দিয়েছে। এর ফলে ওই কিচেন মার্কেটের ব্যবসায়িদের মধ্যে আতংকের সৃষ্টি হয়েছে। নাম প্রকাশ না করার শর্তে কয়েক ব্যাবসায়ি জানান, কয়েকদিন আগে কিচেন মার্কেটির একাংশ ধসে পরার পর তারা এখন ভীতির মধ্যে রয়েছেন। যে কোন সময় বড় ধরণের দূর্ঘটনা ঘটতে পারে।
এ ব্যাপারে জানতে বাউফল পৌরসভার ইঞ্জিনিয়ার আতিকুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কিচেন মার্কেটি রক্ষার জন্য পদক্ষেপ নেয়া হয়েছে। মার্কেটি নির্মাণে কোন ত্রুটি ছিল কিনা তা খতিয়ে দেখা হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com