শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দেশ এগিয়ে যাচ্ছে, অগ্রগতি অব্যাহত রাখতে হবে-প্রধানমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৫ এপ্রিল, ২০১৮
  • ৮১ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ,ঢাকা: প্রধানমন্ত্রী বলেছেন, সকলে মিলে দেশটাকে গড়ে তুলতে হবে। আমরা মুক্তিযুদ্ধে বিজয়ী জাতি। মাথা নত নয়, আমরা মাথা উঁচু করে চলবো বিশ্বদরবারে। দেশ এগিয়ে যাচ্ছে সকলের সম্মিলিত প্রচেষ্টায়। এ অগ্রগতি অব্যাহত রাখতে হবে।
বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে কোম্পানীগঞ্জ-মুরাদনগর-হোমনা মহাসড়ক ও গৌরীপুর-হোমনা সেতু, কুমিল্লা শহরের শাসনগাছা রেলওয়ে ওভারপাস এবং কুমিল্লার পদুয়া বাজার রেলওয়ে ওভারপাসের উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গলা পুরোপুরি ঠিক না হওয়ায় এবং চিকিৎসকের নিষেধাজ্ঞা থাকায় তিনি সংক্ষিপ্ত বক্তব্য দেন।
প্রধানমন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু মেখ মুজিবুর রহমানসহ চার নেতা এবং ৩০ লাখ শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সোনার বাংলা গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে আমি চারটি প্রকল্পের শুভ উদ্বোধন করছি। এ উন্নয়নের ফলে সোনার বাংলা বিনির্মাণের কাজ আরেক ধাপ এগিয়ে গেল।
উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ভিডিও কনফারেন্সে ঢাকা প্রান্তে বক্তব্য রাখেন- সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব মন্ত্রণালয়ে নজরুল ইসলাম। কুমিল্লা প্রান্তে বক্তব্য রাখেন স্থানীয় এমপি আ. ক. ম বাহাউদ্দিন বাহার ও জেলা পরিষদ চেয়ারম্যান এবিএম তাহের। কুমিল্লা প্রান্তে অনুষ্ঠান পরিচালনা করেন জেলা প্রশাসক আবুল ফজল মীর।
ওবায়দুল কাদের বলেন, কুমিল্লায় চারটি প্রকল্প উদ্বোধনের মাধ্যমে শেখ হাসিনার সাফল্যের বাংলাদেশে নতুন আরেকটি পালক যুক্ত হলো। সরকারের চমৎকার টিমওয়ার্ক থাকার কারণে এই উন্নয়ন কর্মকাণ্ড সম্ভব হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com