শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দেশে ফিরেছেন ৭ হাজার হাজি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০১৬
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: প্রথম দুইদিন কিছুটা ভোগান্তি থাকলেও তৃতীয় দিন সোমবার বেশ স্বস্তির সঙ্গে দেশে ফিরেছেন হাজিরা। তবে ভোগান্তি যাই হোক, এসব হাজিরা বাংলাদেশ সরকার ও রাজকীয় সৌদি সরকারের মেহমানদারির জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিমানবন্দরের তথ্যকেন্দ্র থেকে জানা গেছে, প্রথম তিন দিনে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ বিমান ও সৌদিয়া এয়ারলাইন্সের ২২টি ফ্লাইটে দেশে ফিরেছেন মোট ৭ হাজার ৪১৮ জন হাজি। এসব যাত্রীদের নিয়ে এসেছে বাংলাদেশ বিমানের ৮টি এবং সৌদিয়া এয়ারলাইন্সের ১৪টি ফ্লাইট। বিমানের ৮ ফ্লাইটে সোমবার রাত পর্যন্ত ২ হাজার ৮৭১ জন এবং সৌদিয়ার ১৪টি ফ্লাইটে ৪ হাজার ৫৪৭ জন হাজি সুষ্ঠুভাবে দেশের মাটিতে এসে পৌঁছান।

বিমানবন্দরের তথ্য কেন্দ্র থেকে জানানো হয়, সোমবার বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি ৬০১৪ সকাল দশটায় ও বিজি ০৪০ ফ্লাইট বেলা ৩টায় এসে পৌঁছায় শাহজালালে। বিজি ২০১৬ সন্ধ্যা ৬টায় এসে পৌঁছার কথা থাকলেও বিলম্বের কারণে কখন এসে পৌঁছাবে তার সময় নির্ধারিত হয়নি। সৌদিয়া এয়ারলাইন্সের এসভি ৫৭৩৮ সকাল ৭টা ৪৫ মিনিটে, এসভি ৮০৮ দুপুর ১২টা ২৬ মিনিটে, এসভি ৮০২ বেলা ৩টা ১৮ মিনিটে এবং এসভি ৫১০২ সন্ধ্যা ৭টা ১০ মিনিটে এসে পৌঁছায়।

ধর্ম মন্ত্রণালয়ের হজ পোর্টালে দেওয়া তথ্যে জানানো হয়, ১৯ সেপ্টেম্বর বাংলাদেশ বিমানের বিজি ৬০১৬ ফ্লাইট তিন ঘণ্টা দেরিতে রাত সাড়ে ১১টার পরিবর্তে রাত আড়াইটায় জেদ্দা কিং আব্দুল আজিজ ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট থেড়ে ছাড়া হবে। এছাড়া বিজি ২০১২ ফ্লাইট সাময়িক দেরিতে বিকেল ৫টা ৩৫ মিনিটে ছাড়া হয়েছে শাহজালালের পথে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com