বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী, গণঅভ্যর্থনায় জনতার ঢল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৮৪ বার পড়া হয়েছে
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভ্যর্থনা জানাতে কুড়িলে অবস্থান নেয়া নেতাকর্মীদের একাংশ।

বাংলা৭১নিউজ, ঢাকা: কানাডা ও যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিমানবন্দর থেকে গণভবনের পথে তাকে দেয়া গণঅভ্যর্থনায় নেমেছিল জনতার ঢল।

আজ সন্ধ্যা পৌনে ৭টায় প্রধানমন্ত্রীকে বহনকারী এমিরেটস এয়ারলাইনসের বিমানটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত আগে থেকেই আওয়ামী লীগের হাজারো নেতাকর্মী জড়ো হয়েছিলেন।

বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান মন্ত্রিসভার সদস্য এবং আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারা। এসময় তারা প্রধানমন্ত্রীর হাতে ফুল তুলে দেন এবং কুশল বিনিময় করেন।

সেখান থেকে সন্ধ্যা সোয়া ৭টার দিকে গণভবনের উদ্দেশে রওনা হয় প্রধানমন্ত্রীর গাড়িবহর। এসময় সড়কের দুপাশে অবস্থান নেয়া হাজারো নেতাকর্মী স্লোগানে স্লোগানে তাকে অভ্যর্থনা জানান।

কানাডা ও যুক্তরাষ্ট্রে ১৭ দিনের সফর শেষে আজ দেশে ফিরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে জাতিসংঘের সাধারণ অধিবেশনে ভাষণ দেয়াসহ বেশ কয়েকটি আন্তর্জাতিক কর্মসূচিতে অংশগ্রহণ করেছিলেন তিনি।

যুক্তরাষ্ট্র থেকে দুবাই হয়ে বিকাল সাড়ে ৫টার দিকে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানটি ঢাকায় পৌঁছানোর কথা ছিল। তবে বিলম্বে যাত্রার কারণে এটি সন্ধ্যা পৌনে ৭টায় পৌঁছায়।

বাংলা৭১নিউজ/এসএনসি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com