সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে

দেশের মানুষ শান্তিতে নাই, মানুষ এখন পরিবর্তন চায়-এরশাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১০ জুন, ২০১৮
  • ৩০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শফিক সরকার,কুড়িগ্রাম প্রতিনিধি:‘দেশের মানুষ শান্তিতে নাই। যুব সমাজ শান্তিতে নাই। মাদকে সব আচ্ছন্ন করে ফেলেছে। পরিবর্তন চায় মানুষ। সুশাসন দেখতে চায় মানুষ। সুশাসন দিতে পারে একমাত্র জাতীয় পাটি।’

রোববার দুপুরে কুড়িগ্রামের উলিপুর স্টেডিয়ামে এক জনসভায় জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমাদের বেলায় মাদক ছিল না। মানুষ খুন হয় নাই। আমরা মানুষকে শান্তি দিয়েছি। আমাদের বেলায় দুর্নীতির কথা ছিল না। এই হাসিনার আমলে আমাদের জয়ের যাত্রা শুরু হোক। জাতীয় পার্টির জয়যাত্রা শুরু হোক।

উলিপুর স্টেডিয়াম মাঠে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে জনসভা অনুষ্ঠিত হয়। উলিপুর জাতীয় পার্টির সভাপতি আতিয়ার রহমান মুন্সির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হুসেইন মুহম্মদ এরশাদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী। স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি কর্পোরেশন এর মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা এবং কুড়িগ্রাম-৩ আসনের জাতীয় পার্টির মনোনিত প্রার্থী ডা: আক্কাছ আলী সরকার প্রমুখ।

উল্লেখ্য, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী মাঈদুল ইসলাম মুকুল অসুস্থ্যতাজনিত কারণে মৃত্যুর পর তার শূন্য আসনে উপ-নির্বাচনে অংশগ্রহন ও জাতীয় পার্টির মনোনিত প্রার্থীকে পরিচয় করিয়ে দেওয়া ও ভোট প্রার্থনার উদ্দেশ্যে এই সফর করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com