বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

দেশের কোথাও আইএস নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১২ আগস্ট, ২০১৬
  • ১৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বাংলাদেশে আইএস নামের কোনো জঙ্গি সংগঠন নেই বলে আবারো দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার সন্ধ্যায় সাভার সরকারি কলেজ মাঠে জঙ্গিবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ দাবি করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘দেশের এ প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্ত আমরা ঘুরেছি, কোথাও আইএসের কোনো অস্বিত্ব নেই।’ তিনি বলেন, ‘গুলশান ও শোলাকিয়াসহ দেশের বিভিন্ন স্থানে জঙ্গি হামলা করে বিদেশিদের হত্যার যে ঘটনা ঘটেছে, আমাদের আইনশৃঙ্খলা বাহিনী তা সাহসিকতার সঙ্গে মোকাবিলা করেছে।’

আমাদের নিরাপত্তা বাহিনী ভীতু নয় উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশে কোনো আইএস নেই। যারা এসব ঘটনা ঘটিয়েছে, তারা এ দেশীয় সন্ত্রাসী। তারা জেএমবি, হুজি, আনসারুল্লাহ বাংলা টিম।

স্বরাষ্ট্রমন্ত্রী এর আগেও একাধিকবার দাবি করেছিলেন যে, বাংলাদেশে আইএস নেই।

সমাবেশে প্রধান আলোচক ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। সাভারের পৌর মেয়র হাজী আব্দুল গণির সভাপতিত্বে এই জঙ্গিবিরোধী সমাবেশের আয়োজন করে সাভার উপজেলা ও পৌর আওয়ামী লীগের জঙ্গিবিরোধী কমিটি।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবসহ অনেকে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com