মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আজই সিরিজ নিশ্চিত করতে পারবে বাংলাদেশ! ৮ বিভাগেই বৃষ্টির আভাস, বিদায় নিতে পারে তাপপ্রবাহ লোকসভা নির্বাচনে ভোট দিলেন মোদী উপজেলা নির্বাচন সিরাজগঞ্জে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬ প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে : দীপু মনি ২৩ ফুট লম্বা আঁচল, মেট গালায় শাড়িতে নজর কাড়লেন আলিয়া এক কোটি কার্ডধারীকে ভর্তুকি মূল্যে পণ্য দেবে টিসিবি শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদৎবার্ষিকী আজ উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী

দেবীর বিসর্জনে ‘হারানো দিনের কথা’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৯ অক্টোবর, ২০১৬
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: দূর্গা পূজা উৎসব চলছে। টেলিভিশন চ্যানেল গুলোতে প্রচার হচ্ছে বিশেষ অনুষ্ঠান। এরই ধারাবাহিকতায়
বিজয়া দশমীর দিন রাত ৯টা ০৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে নাটক ‘হারানো দিনের কথা’। দীপান্বিতা ইতির চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন কৌশিক শংকর দাস।

এই নাটকে অভিনেতা সজলের বিপরীতে দীর্ঘদিন পরে অভিনয় করলেন প্রবাসী অভিনেত্রী মিলা। এছাড়াও অভিনয় করেছেন লায়লা হাসান, শরীফ খান, আঁখি আফরোজ, নীলা ইস্রাফীল ও এশা আল জামি রাহী।

নাটকটির কাহিনিতে দেখায যাবে, পরিবার ও সমাজের চাপে বড় অসময়ে একে অপরের কাছ থেকে দূরে সরে যায় সজল ও মিলা। ভালো ছাত্র এবং দেশ নিয়ে বড় বড় স্বপ্ন দেখা বেকার ছেলে সজলকে মিলার বাবা মেনে নেয় না। বিদেশে স্থায়ী পাত্রের সঙ্গে বিয়ে দেয় মিলার। এদিকে স্বপ্ন আর বাস্তবতার যাতাকলে অন্য মানুষ হয়ে যায় সজল। বহুদিন পরে মিলার দেশে ফেরা উপলক্ষে বন্ধুর বাড়িতে দেখা হয় পুরানো এই প্রেমিক জুটির।

হারানো দিনগুলো চোখে ভাসে তাদের, অনুরাগী দৃষ্টি বিনিময়ে বাঁধা হতে পারে না সজলের স্ত্রী কিংবা মিলার স্বামী। কিন্তু বিদায়ের পরে প্রকাশিত হয় অন্য এক সত্য। প্রেম কি তবে জয়ের খেলা? নাকি নিজে হেরে গিয়ে ভালোবাসার মানুষকে জয়ী হতে দেখাই সত্যিকারের জয়?

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com