শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দুলাভাইয়ের সঙ্গে মিলে বোনকে হত্যা, দুজনের যাবজ্জীবন সাজা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৫ জানুয়ারী, ২০১৭
  • ১২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে পরকীয়া সর্ম্পকের জের ধরে স্ত্রী ফেরদৌসি বেগম লিপিকে হত্যার দায়ে তার স্বামী ও নিহতের ছোট বোনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

অাজ বিকালে লক্ষ্মীপুর জেলা দায়রা জজ আদালতের বিচারক ড. একেএম আবুল কাশেম চৌধুরী এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন-রামগঞ্জ উপজেলার শ্যামপুর গ্রামের হাবিব উল্লাহ মুন্সির ছেলে ওসমান গনি (৪৫) ও তার শ্যালিকা নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার গনিপুর গ্রামের ডা. মমিন উল্লাহর মেয়ে তাছলিমা আক্তার রুমা।

এছাড়াও ওসমান গনিকে এক লাখ টাকা ও তাছলিমা আক্তারকে ২৫ হাজার টাকা জরিমানাও করেছেন আদালত।

লক্ষ্মীপুর জজ কোর্টের রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) জসিম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। এ রায়ের মাধ্যমে ন্যায়বিচার প্রতিষ্ঠা হয়েছে বলে তিনি সন্তোষ প্রকাশ করেন।

মামলার এজাহার ও আদালত সূত্র থেকে জানা যায়, রামগঞ্জ উপজেলার শ্যামপুর গ্রামের ওসমান গনির সঙ্গে দীর্ঘদিন থেকে তার শ্যালিকা তাছলিমা আক্তার রুমার পরকীয়া ও অনৈতিক সর্ম্পক ছিল। এর জের ধরে ২০০৮ সালের ২৭ সেপ্টেম্বর রাত দুইটার দিকে ফেরদৌসী বেগম লিপিকে (৩৫) তার স্বামী ওসমান গনি ও শ্যালিকা (স্ত্রীর ছোট বোন) তাছলিমা আক্তার রুমা পরিকল্পিভাবে হত্যা করে বাড়ির পাশের পুকুরে লাশ ফেলে দেয়।

এ ঘটনায় ২০০৮ সালের ২৪ আগস্ট নিহত ফেরদৌসি বেগমের বাবা ডা. মোহাম্মদ মমিন উল্লাহ বাদী হয়ে ফেরদৌসির স্বামীকে আসামি করে রামগঞ্জ থানায় মামলা করেন। পরে ১৯ অক্টোবর ২০১০ সালে সিআইডি পুলিশ তদন্ত করে ওসমান গণি ও নিহতের বোন তাছলিমাকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করে। প্রতিবেদনে শ্যালিকা ও ভগ্নিপতি পরকীয়া প্রেমে জড়ানোর বিষয়টি বের হয়ে আসে।

পরে আদালত দীর্ঘ শুনানিতে ১২ জন সাক্ষীর স্বাক্ষ্যগ্রহণ শেষে হত্যার দায়ে ভগ্নিপতি ও শ্যালিকার যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com