রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

দুর্বৃত্তের গুলিতে নিহত ১

খুলনা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ৯ বার পড়া হয়েছে

খুলনার ফুলতলা উপজেলায় দুর্বৃত্তের গুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার (৩০ জানুয়ারি) ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল ৮টার দিকে উপজেলার জামিরা রোড সংলগ্ন আইডিয়াল স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মিলন ফকির (৪৫) উপজেলার আলকা গ্রামের বাসিন্দা ছিলেন। ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস তালুকদার জানান, মিলন আত্মসমর্পণকারী চরমপন্থী দল নিউ বিপ্লবী কমিউনিস্ট পার্টির নেতা ফারুক হোসেন মোল্লার দুঃসম্পর্কের মামা। তবে তিনি নিজে সরাসরি চরমপন্থী দলের সদস্য ছিলেন না। ঘটনাস্থলে একটি চায়ের দোকানে অবস্থান করছিলেন তিনি।

তিনি আরও জানান, অজ্ঞাত দুজন ব্যক্তি মোটরসাইকেলে এসে মিলনকে একাধিক গুলি করে। এ সময় তার মৃত্যু নিশ্চিত করে জামিরা ইউনিয়নের দিকে পালিয়ে যায়। ইতোমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে। কারা কী কারণে তাকে মেরেছে, তা তদন্ত ছাড়া বলা যাবে না। এ ঘটনায় মামলা করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com