সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

দু’ভাইকে বেঁধে নিষ্ঠুর নির্যাতনের ভিডিও ভাইরাল

চাঁদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৬ মে, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার রুস্তমপুর বাজার। গত শুক্রবার ছিল হাটবার। সংগ্রহ করা ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, একদল লোক দুই ব্যক্তিকে বেঁধে বেদম মারধর করছে। শুধু হাতেই নয়, লোহার রড দিয়েও পেটানো হচ্ছে তাদের।

এ সময় বারবার বাঁচার জন্য আকুতি জানাচ্ছিল তারা। কিন্তু তাতেও মন গলেনি প্রতিপক্ষের। তারপর দুই দিন পেরিয়ে গেছে।

এরই মধ্যে গতকাল রবিবার রাতে নির্যাতনের সেই দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। আর তা নজরে পড়ে পুলিশের। এতে তৎপর হয়ে ওঠে ফরিদগঞ্জ থানা পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সোহেল মাহমুদ জানান, সোমবার সকালে অভিযান চালিয়ে এই ঘটনায় জড়িত পাঁচজনের মধ্যে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। জড়িত অন্যরা গাঢাকা দিয়েছে। তারা হলেন, মোজাম্মেল হোসেন (৬০) ও মোহাম্মদ হোসেন (৩৮)। তাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মূলত জমি নিয়ে বিরোধের জের ধরে প্রকাশ্যে দুই ভাইকে বেঁধে শারীরিক নির্যাতন করার এমন অভিযোগ ওঠে।

নির্যাতনের শিকার দুই ভাই ফয়েজ মৃধা এবং শেখ ফরিদ অভিযোগ করেন, জমি নিয়ে বিরোধের জের ধরে তাদের ওপর এমন অমানবিক নির্যাতন চালানো হয়েছে। এ সময় বাঁচার জন্য আকুতি জানিয়েও নিস্তার পাননি তারা। তারা আরো জানান, বাড়ির সামনে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। সেই জমির মালিকানার দাবির একপর্যায়ে মোজাম্মেল হোসেন বাবুল এবং তার সঙ্গীরা আমাদের ওপর হামলা করে।

প্রতিপক্ষের এক স্বজন বৃদ্ধ মনসুর আহমেদ জানান, প্রতিনিয়মত গালাগাল আর উসকানিমূলক নানাধরনের আচরণ এবং পারিবারিক কবরস্থানের পবিত্রতা নষ্ট করার কারণে অধৈর্য হয়ে শেষপর্যন্ত এ দুই ভাইকে শায়েস্তা করতে তাদের মারধর করা হয়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সোহেল ও জুয়েলও একই কথা জানান। তারা জানান, ফয়েজ মৃধা ও শেখ ফরিদ মূলত মামলাবাজ। সামান্য জমির মালিকানা দাবি করে। প্রায়ই গালাগাল এবং উচ্ছৃঙ্খল আচরণ করে এ দুই ভাই। তাদের অত্যাচারে এলাকাবাসীও অতিষ্ঠ।

অন্যদিকে, ঘটনার শিকার ফয়েজ মৃধা বাদী হয়ে ঘটনায় জড়িত পাঁচজনকে অভিযুক্ত করে ফৌজদারি কার্যবিধির ১৫৪ ধারায় ফরিদগঞ্জ থানায় একটি মামলা করেছেন। এদিকে, গ্রেপ্তার হওয়া তিনজনকে সোমবার দুপুরে চাঁদপুরের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com