শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের মো. শোয়েব আহমদ নামের এক যুবক নিহত হয়েছেন। রোববার (১০ ডিসেম্বর) বাংলাদেশ সময় বিকাল ৫টায় দুবাইয়ের ডিব্বা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহত মো. শোয়েব আহমদ উপজেলার বিটঘর মধ্য পূর্বপাড়া মো. কুতুব মিয়ার বড় ছেলে। তার মরদেহ বর্তমানে দুবাইয়ের ডিব্বা হাসপাতালের মর্গে রয়েছে।

নিহতের বোনের স্বামী প্রবাসী জিয়াউল হক আজিজ মোবাইল ফোনে দুবাই থেকে বলেন, তিন মাস আগে জীবিকার তাগিদে শোয়েব দুবাই আসে। এক মাস ধরে মুদি দোকানের মালামাল ডেলিভারির কাজ করতেন।

গত বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) মোটরসাইকেলে করে মাল ডেলিভারি দেওয়ার সময় পিছন থেকে একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে দুবাই ডিব্বা হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রোববার বিকাল ৫টার দিকে তার মৃত্যু হয়। 

শোয়েবের মৃত্যুতে মা, বাবা, ভাই-বোনসহ পরিবারের সদস্য ও এলাকাবাসীর মধ্যে শোক নেমে এসেছে।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com