শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দুই স্পিডবোটের সংঘর্ষ বরিশালে মা নিহত, মেয়ে নিখোঁজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ ডিসেম্বর, ২০১৬
  • ৩৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বরিশাল : স্ত্রী ও কন্যাকে নিয়ে রাজধানীতে ফিরতে পারেননি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক গোলাম সরোয়ার। স্ত্রী ও কন্যাসহ বেড়াতে এসে স্ত্রীকে হারিয়েছেন। খোঁজ পাচ্ছেন না কন্যারও।

শুক্রবার সন্ধ্যায় বরিশালের কীর্তনখোলার শাখা কড়ইতলা নদীতে দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন স্ত্রী নিশপতি বেগম (৪৫)। নিখোঁজ রয়েছে কন্যা সাহিরা আক্তার (১৩)।

এছাড়াও দুর্ঘটনায় ওই স্পিডবোটের যাত্রী চিকিৎসক গোলাম সরোয়ার, তার ভাগ্নে খোকন ও বন্ধু চিকিৎসক প্রদীপ কুমার বণিক আহত হয়েছেন।

মহানগরীর বন্দর থানার ওসি এসএম মাহবুব আলম জানান, বরগুনার খেজুরতলা এলাকার বাসিন্দা চিকিৎসক ডা. গোলাম সরোয়ার, তার স্ত্রী নিশপতি বেগম, কন্যা সাহিরা, ভাগ্নে খোকন ও বন্ধু ডা. প্রদীপ কুমার বণিক ভোলায় বেড়াতে গিয়েছিলেন। রাতে বরিশাল থেকে এমভি সুন্দরবন-১০ লঞ্চে ঢাকা ফেরার কথা ছিল। তাই বরিশাল আধুনিক নৌবন্দরের উদ্দেশে স্পিডবোটযোগে ভোলা থেকে রওনা হন তারা। স্পিডবোটটি নদীর বরিশাল সদর উপজেলার সাহেবের হাট বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিকগামী অপর স্পিডবোটের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি স্পিডবোট ডুবে যায়।

স্থানীয়রা ডা. গোলাম সরোয়ার, ডা. প্রদীপ কুমার বণিক ও খোকনকে আহত অবস্থায় উদ্ধার করেন। কিছুক্ষণ পর তার স্ত্রীকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। কিন্তু কিশোরী কন্যা সাহিরা নিখোঁজ রয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত তার সন্ধানে ডুবুরিরা তল্লাশি চালাচ্ছেন। দুর্ঘটনার পর উভয় স্পিডবোটের চালক পালিয়ে গেছেন।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com