শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দুই সিটিতে বিএনপি’র সেনা মোতায়েনের দাবি অযৌক্তিক-ওবায়দুল কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮
  • ১৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার কোনো রাজনীতি করছে না।

আজ বুধবার রাজধানীর হাতিরঝিলে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন।

সরকার খালেদা জিয়াকে জীবিত মুক্ত হতে দেবে না- বিএনপি নেতাদের এমন মন্তব্যের জবাবে কাদের বলেন, দেখুন বেগম জিয়ার বয়স হয়েছে, হায়াত তো জন্মের সময় নির্ধারণ হয়ে যায়। এটা পবিত্র কোরআন শরিফেই লেখা আছে। আওয়ামী লীগ কখনও এমন নোংরা রাজনীতি করেনি, করবেও না। তাদের (বিএনপি) নেত্রীকে (খালেদা জিয়া) তারা আন্দোলন করে মুক্ত করবে! করুক না।

খুলনা এবং গাজীপুর সিটি করপোরেশনে সেনাবাহিনী মোতায়েনে বিএনপির দাবি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর সব দায়-দায়িত্ব নির্বাচন কমিশনের। নির্বাচনী এললাকায় আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব এখন তাদের। এরপরও সরকারের যদি কিছু করার থাকে সরকার তা করতে সংকোচ করবে না।

বিএনপির উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আপনারা তো বাংলাদেশে অনেক দিন ক্ষমতায় ছিলেন।  আপনাদের প্রশ্ন করতে চাই, বাংলাদেশের কোন নির্বাচনে, কবে আপনারা সেনাবাহিনী নিয়োগ করেছিলেন। নিজেরা যেটা করেননি, সে উপদেশ এখন ক্ষমতায় না থেকে কেন দিচ্ছেন?

ওবায়দুল কাদের বলেন, যাক এসব প্রশ্নের জবাব আমি দেবো না।  এসব প্রশ্নের জবাব ইলেকশন কমিশন দেবে।  তবে, খুলনা এবং গাজীপুর সিটি নির্বাচনে সেনা মোতায়েনে বিএনপির দাবি অযৌক্তিক।

সড়কে দুর্ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, অ্যাক্সিডেন্টের হার ইদানিং অনেক বেড়ে গেছে।  তবে, অ্যাক্সিডেন্টের ক্ষেত্রে শুধু চালকরাই দায়ী নয়, পথচারীরাও সমানভাবে দায়ী।

যে সকল ভিআইপি এবং মন্ত্রীরা উল্টো পথে গাড়ি চালাচ্ছেন, তাদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, এখন তারা বুঝছেন না, দুদক ধরলে বুঝবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com