সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

দুই সাংবাদিকের ওপর হামলা : অভিযোগ নিল পুলিশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০১৭
  • ১৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রামপাল বিদ্যুৎ প্রকল্প বাতিলের দাবিতে ডাকা হরতালের সংবাদ সংগ্রহের সময় শাহবাগে দুই সাংবাদিকের ওপর হামলার ঘটনায় অভিযোগ নিয়েছে পুলিশ।

তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির ডাকা বৃহস্পতিবারের হরতালের সংবাদ সংগ্রহ করতে গিয়ে পুলিশের হামলার শিকার হন এটিএন নিউজের প্রতিবেদক কাজী ইহসান বিন দিদার ও একই টেলিভিশনের ক্যামেরাপারসন আবদুল আলীম।

শুক্রবার দুপুরে অভিযোগ গ্রহণের বিষয়টি নিশ্চিত করেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক।

এটিএন নিউজের পক্ষ থেকে লিখিত ওই অভিযোগে বলা হয়, বৃহস্পতিবার সকাল থেকে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির ডাকা আধাবেলার হরতালের সংবাদ সংগ্রহ করছিলেন দুই সংবাদকর্মী। বেলা পৌনে দুইটার দিকে এক ব্যক্তিকে ধরে নিয়ে যাচ্ছিলেন কয়েকজন পুলিশ সদস্য।

ক্যামেরাপারসন আবদুল আলীম সে দৃশ্য ধারণ করতে গেলে কিছু বুঝে ওঠার আগেই কয়েকজন পুলিশ সদস্য তাকে গালিগালাজ করেন। এক পর্যায়ে কিল, ঘুষি, চড়, থাপ্পড় ও রাইফেলের বাট দিয়ে আঘাত করেন। ক্যামেরা কেড়ে নেওয়ার চেষ্টা করেন।

এ সময় একই টিভির দায়িত্বরত প্রতিবেদক কাজী ইহসান বিন দিদার এগিয়ে এলে তার ওপরও কিল, ঘুষি, চড়, থাপ্পড় ও রাইফেলের বাট দিয়ে হামলা করে পুলিশ। মারতে মারতে, টেনে-হিঁচড়ে শাহবাগ থানায় নিয়ে যায় পুলিশ সদস্যরা।

হামলাকারী পুলিশ সদস্যদের মধ্যে শাহবাগ থানা-পুলিশের উপপরিদর্শক (এএসআই) এরশাদ মণ্ডল, পুলিশ কনস্টেবল মোখলেছুর, পুলিশ কনস্টেবল হোসেন কবির ও পুলিশ কনস্টেবল সবুজ খানকে শনাক্ত করা যায়।’

বাংলা৭১নিউজ/কেএসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com